এই সপ্তাহে আসছে Realme C15s, থাকবে কোয়ালকম স্ন্যাপড্রাগন প্রসেসর

খুব শীঘ্রই ভারতে লঞ্চ হতে চলেছে Realme C15 Qualcomm Edition। আগামী ২ থেকে ৩ দিনের মধ্যে এই ফোনটি লঞ্চ হবে। ফোনটির নাম হতে পারে Realme…

খুব শীঘ্রই ভারতে লঞ্চ হতে চলেছে Realme C15 Qualcomm Edition। আগামী ২ থেকে ৩ দিনের মধ্যে এই ফোনটি লঞ্চ হবে। ফোনটির নাম হতে পারে Realme C15s। আজ টিপ্সটার মুকুল শর্মা এই তথ্য দিয়েছেন। প্রসঙ্গত কিছু মাস আগে ভারত সহ বেশ কয়েকটি দেশে মিডিয়াটেক প্রসেসর সহ বাজেট রেঞ্জে লঞ্চ হয়েছিল রিয়েলমি সি ১৫ ফোনটি। এবার এই ফোনকে কোয়ালকম স্ন্যাপড্রাগন প্রসেসরের সাথে আনা হবে।

যদিও টিপ্সটার জানান নি Realme C15s ফোনের স্পেসিফিকেশন কি হবে। এমনকি কোয়ালকম স্ন্যাপড্রাগনের কোন প্রসেসর ব্যবহার করা হবে তাও জানা যায়নি। তবে গত সপ্তাহে একজন টিপ্সটার দাবি করেছিলেন, Realm C15 এর Qualcomm Edition দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে আসবে। এই দুই ভ্যারিয়েন্ট হল – ৩ জিবি + ৩২ জিবি এবং ৪ জিবি + ৬৪ জিবি। ফোনটি পাওয়ার ব্লু ও পাওয়ার সিলভার কালারে আসবে।

কয়েকদিন আগে চীনা কোয়ালিটি সার্টিফিকেশন সাইটে রিয়েলমির একটি ফোনকে RMX2195 মডেল নম্বর সহ দেখা গিয়েছিল। মনে করা হচ্ছে এই ফোনটিই হবে Realme C15s বা Realme C15 Qualcomm Edition। সার্টিফিকেশন সাইটে এই ফোনকে ৬,০০০ এমএএইচ ব্যাটারির সাথে অন্তর্ভুক্ত করা হয়েছিল। সাথে ছিল ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট।

প্রসঙ্গত রিয়েলমি তাদের সি সিরিজের প্রথম ফোন Realme C1 তে স্ন্যাপড্রাগন ৪৫০ প্রসেসর ব্যবহার করেছিল। এরপর এই সিরিজের সমস্ত ফোনে মিডিয়াটেকের প্রসেসর দেওয়া হচ্ছিলো। যদিও সম্প্রতি লঞ্চ হওয়া Realme C17 ফোনে স্ন্যাপড্রাগন ৪৬০ প্রসেসর ছিল। সেহেতু আশা করা যায় Realme C15s ফোনেও স্ন্যাপড্রাগন ৪ বা ৬ সিরিজের প্রসেসর ব্যবহার করা হবে।