Pebble Cosmos Bold: জলে ডুবিয়ে রাখলেও নষ্ট হবে না, সস্তায় দুর্দান্ত স্মার্টওয়াচ বাজারে এল

সম্প্রতি ভারতীয় বাজারে আত্মপ্রকাশ করেছিল Pebble এর Spectra Pro এবং Vision স্মার্টওয়াচ। আজ আবার সংস্থাটি নিয়ে আসলো আরেকটি নতুন ব্লুটুথ কলিং স্মার্টওয়াচ, যার নাম Pebble…

সম্প্রতি ভারতীয় বাজারে আত্মপ্রকাশ করেছিল Pebble এর Spectra Pro এবং Vision স্মার্টওয়াচ। আজ আবার সংস্থাটি নিয়ে আসলো আরেকটি নতুন ব্লুটুথ কলিং স্মার্টওয়াচ, যার নাম Pebble Cosmos Bold। প্রিমিয়াম লুকের এই ঘড়িটিতে রয়েছে মেটালিক শক-প্রুফ কেসিং এবং একাধিক হেলথ ফিচার। অথচ ওয়্যারেবলটি একেবারেই বাজেট রেঞ্জে এসেছে। চলুন দেখে নেওয়া যাক নতুন Pebble Cosmos Bold স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Pebble Cosmos Bold স্মার্টওয়াচের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে পেবল কসমস বোল্ড স্মার্টওয়াচের দাম ধার্য করা হয়েছে ২,২৯৯ টাকা। এটি জেট ব্ল্যাক, মিড নাইট গোল্ড, উইন্টার ব্লু এবং মিস্টি গ্রে কালার অপশনে উপলব্ধ। সংস্থার নিজস্ব ওয়েবসাইটের পাশাপাশি ই-কমার্স সাইট ফ্লিপকার্ট থেকে কিনতে পাওয়া যাচ্ছে ঘড়িটি।

Pebble Cosmos Bold স্মার্টওয়াচের স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত পেবল কসমস বোল্ড স্মার্টওয়াচটি ১.৩৯ ইঞ্চি গোলাকৃতির আইপিএস ডিসপ্লের সাথে এসেছে, যার রেজোলিউশন ৩৬০x৩৬০ পিক্সেল এবং এটি ৫০০ নিট সর্বোচ্চ উজ্জ্বলতা অফার করবে। সেই সঙ্গে ঘড়িটিতে মিলবে ১০০টিরও বেশি ক্লাউড বেস ওয়াচফেস।

অন্যদিকে, ঘড়িটিতে রয়েছে ব্লুটুথ ৫.০, লাউড স্পিকার এবং মাইক্রোফোন। আবার হাতের ঘড়ি থেকে সরাসরি কল করার জন্য এতে ডায়াল প্যাড এবং রিসেন্ট কল লগ উপলব্ধ। তদুপরি ঘড়িটির হেলথ ফিচারগুলির মধ্যে উল্লেখযোগ্য হার্ট রেট সেন্সর, SpO2 মনিটর, স্লিপ, স্টেপ এবং ক্যালোরি ট্র্যাকার। সেই সঙ্গে স্মার্টওয়াচটিতে মিলবে ১০০টি স্পোর্টস মোডের সুবিধা।

এবার আসা যাক Pebble Cosmos Bold স্মার্টওয়াচের ব্যাটারি প্রসঙ্গে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ব্যবহৃত হয়েছে ২৬০ এমএএইচ ব্যাটারি, যা একবার চার্জে সাতদিন পর্যন্ত ঘড়িটিকে সক্রিয় রাখবে। তাছাড়া এটি রিলাক্সেশনের জন্য বিশেষ জেন মোড অফার করবে। উপরন্তু ঘড়িটিতে রয়েছে বিল্ট-ইন গেম, অ্যালার্ম ক্লক, ক্যালেন্ডার, টাইমার, ফ্ল্যাশলাইট, ফাইন্ড মাই ফোন, মিউজিক, ক্যামেরা কন্ট্রোল ইত্যাদি।

তবে এখানেই শেষ নয়! ওয়্যারেবলটি সোশ্যাল মিডিয়া অ্যাপ, এসএমএস ও ফোন কলের নোটিফিকেশন দেবে। সেই সঙ্গে টাইম পিসটি গুগল অ্যাসিস্ট্যান্ট এবং সিরি ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট সহ এসেছে। সর্বোপরি জল থেকে সুরক্ষা দেওয়ার জন্য এতে দেওয়া হয়েছে IP67 রেটিং।