শেষ বেলার অফার: সেল সমাপ্ত হওয়ার আগে অর্ধেক দামে Flipkart থেকে কিনুন এই ব্র্যান্ডেড ফোনগুলি

আজ ১৫ই মার্চ, আর গুটিগুটি পায়ে আজই শেষের মুখে এসে দাঁড়িয়েছে Flipkart Big Saving Days সেল। ঘড়ির কাঁটায় রাত ১১:৫৯ বাজলেই আর এই সেলের অফার…

আজ ১৫ই মার্চ, আর গুটিগুটি পায়ে আজই শেষের মুখে এসে দাঁড়িয়েছে Flipkart Big Saving Days সেল। ঘড়ির কাঁটায় রাত ১১:৫৯ বাজলেই আর এই সেলের অফার কাজে লাগিয়ে কেনাকাটা করা যাবেনা। তাই, আপনার যদি বর্তমানে একটি নতুন এবং ভালো স্মার্টফোন কেনার থাকে, তাহলে হাতে থাকা সময় কাজে লাগিয়ে অত্যন্ত সস্তায় কিনে নিন iPhone 13 থেকে শুরু করে Pixel 6a, Nothing Phone (1) কিংবা Realme 10 Pro+ জাতীয় ফোন। আসলে Big Saving Days-এর দরুন এখনও এই ফোনগুলিতে সেরা অফার দিচ্ছে Flipkart। তাই সস্তায় একেবারে কম খরচে ভালো একটি মুঠোফোন কেনার এই সুযোগ মিস করলে পস্তাতে হবে! আসুন, এখন এক নজরে দেখে নিই Flipkart Big Saving Days সেলের কিছু আকর্ষণীয় অফার।

স্মার্টফোন ক্রেতাদের পোয়াবারো! সেলের শেষ মুহূর্তেও দারুণ অফার Flipkart-এ

১. Apple iPhone 13: অ্যাপলের এই বেস্ট সেলিং আইফোনটির ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি এখন ফ্লিপকার্ট বিগ সেভিং ডেজ সেলে ৬৯,৯৯৯ টাকার বদলে ৫৯,৯৯৯ টাকায় কেনা যাচ্ছে; সাথে আছে ২০,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার এবং ব্যাঙ্ক অফারের সুবিধা। চাইলে এটি ২,৯৩৮ টাকার ইএমআই স্কিমের মাধ্যমেও কেনা যাবে।

২. Google Pixel 6a: গুগলের এই ৪,৪১০ এমএএইচ ব্যাটারিযুক্ত ফোনের ৬ জিবি + ১২৮ জিবি ভ্যারিয়েন্টের দাম পড়বে ২৯,৪৯৯ টাকা, যেখানে ২০,৫০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার, ব্যাঙ্ক অফার এবং নো-কস্ট ইএমআই স্কিম কাজে লাগানো যাবে।

৩. Nothing Phone (1): বাজারের এই জনপ্রিয় ফোনটির ৮ জিবি ও ১২৮ জিবি মডেল এখন ফ্লিপকার্টে ২৮,৪৯৯ টাকায় বিক্রি হচ্ছে। এতে ২০,০০০ টাকার এক্সচেঞ্জ অফার রয়েছে, সাথে আছে ব্যাঙ্ক অফার এবং ২,৬৯৫ টাকা মাসিক ইএমআইয়ের সুবিধাও।

৪. Realme 10 Pro+ 5G: এখন এই ফোনের ৬ জিবি + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম পড়বে ২৪,৯৯৯ টাকা, একইসাথে এতে ২০,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার এবং ব্যাঙ্ক অফার উপলব্ধ। চাইলে ২,৩৬৪ টাকার মাসিক ইএমআইয়ের বিনিময়েও এই ফোনটি কেনা যাবে।

৫. Poco M4 5G: ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং ৫০ মেগাপিক্সেল ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপযুক্ত এই ফোনটি কিনতে গেলে ১১,৯৯৯ টাকা খরচ হবে; এতে ১১,৩০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার, ব্যাঙ্ক অফার এবং মাসিক ১,১৩৫ টাকার ইএমআই স্কিম উপলব্ধ।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন