সস্তায় ভারতে আসছে Mi NoteBook 14 এর ইন্টেল i3 প্রসেসর ভ্যারিয়েন্ট

স্মার্টফোন, স্মার্টটিভি বা ওয়ারেবল ডিভাইসের পাশাপাশি ভারতের ল্যাপটপ মার্কেটেও নিজেদের জায়গা পাকাপোক্ত করতে চাইছে Xiaomi। ইতিমধ্যেই তারা চারটি মডেলে ভারতে এনেছে Mi NoteBook 14। এই…

স্মার্টফোন, স্মার্টটিভি বা ওয়ারেবল ডিভাইসের পাশাপাশি ভারতের ল্যাপটপ মার্কেটেও নিজেদের জায়গা পাকাপোক্ত করতে চাইছে Xiaomi। ইতিমধ্যেই তারা চারটি মডেলে ভারতে এনেছে Mi NoteBook 14। এই মডেলগুলি ইন্টেল দশম জেনারেশন i5 এবং i7 প্রসেসর সহ এসেছে। তবে আজ শাওমি ইন্ডিয়ার সিইও, মানু কুমার জৈন জানিয়েছেন শীঘ্রই ভারতে Mi NoteBook 14 এর ইন্টেল দশম জেনারেশন i3 প্রসেসর ভ্যারিয়েন্ট লঞ্চ হবে। এই ভ্যারিয়েন্টের দামও সবচেয়ে কম হবে বলে জানা

Mi NoteBook 14 এর Intel 10th Gen Core i3 ভ্যারিয়েন্ট ভারতে আসছে

মানু কুমারের টুইট অনুযায়ী, আমরা শীঘ্রই মি নোটবুক ১৪ এর i3 প্রসেসর ভ্যারিয়েন্ট ভারতে পাবো। যদিও নির্দিষ্ট লঞ্চ ডেট তিনি এখনও জানান নি। এমনকি এর স্পেসিফিকেশন সম্পর্কেও এখনও কিছু জানানো হয়নি। আশা করা যায় প্রসেসর ছাড়া Mi NoteBook 14 এর নতুন ভ্যারিয়েন্টের স্পেসিফিকেশন আগের ভ্যারিয়েন্টের মত হবে।

Mi NoteBook 14 i3 প্রসেসর ভ্যারিয়েন্টের স্পেসিফিকেশন (সম্ভাব্য)

এই ল্যাপটপটির ওজন হবে ১.৫ কেজি। এতে ১৪ ইঞ্চির ডিসপ্লে থাকবে, যার রেজোলিউশন ১৯২০×১০৮০ পিক্সেল এবং স্ক্রিন টু বডি রেশিও ৯১ শতাংশ। এতে ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ থাকবে। এটি ফুল চার্জে ১০ ঘন্টা পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ দিতে পারবে। এতে এতে স্টেরিও স্পিকার, দুটি ইউএসবি ৩.১ পোর্ট, একটি ইউএসবি ২.০ পোর্ট ও ইউএসবি টাইপ সি পোর্ট থাকতে পারে।

Mi NoteBook 14 i3 প্রসেসর ভ্যারিয়েন্টের দাম

কোম্পানির তরফে নতুন এই ভ্যারিয়েন্টের দাম এখনও জানানো হয়নি। তবে এর আগের মডেলগুলির ২৫৬ জিবি মডেলের দাম ছিল ৪১,৯৯৯ টাকা এবং ৫১২ জিবি মডেলের দাম ছিল ৪৪,৯৯৯ টাকা। সেক্ষেত্রে নতুন মডেল আরও সস্তায় আসবে।