TCL ভারতে আনলো নতুন স্মার্টটিভি, ৪৩ ইঞ্চি মডেলের দাম ২৫ হাজার টাকার কম

বিশ্বের অন্যতম জনপ্রিয় কনজিউমার ইলেকট্রনিস্ক ব্রান্ড TCL ভারতে নতুন 4K আল্ট্রাএইচডি (ইউএইচডি) সার্টিফায়েড টিভি লঞ্চ করলো। TCL P615 নামে এই স্মার্টটিভিটি তিনটি স্ক্রিন সাইজে উপলব্ধ,…

বিশ্বের অন্যতম জনপ্রিয় কনজিউমার ইলেকট্রনিস্ক ব্রান্ড TCL ভারতে নতুন 4K আল্ট্রাএইচডি (ইউএইচডি) সার্টিফায়েড টিভি লঞ্চ করলো। TCL P615 নামে এই স্মার্টটিভিটি তিনটি স্ক্রিন সাইজে উপলব্ধ, যথা- ৪৩ ইঞ্চি, ৫০ ইঞ্চি এবং ৫৫ ইঞ্চি। টিভিটির দামও বেশ সাধ্যের মধ্যেই। ৪৩ ইঞ্চি মডেলের দাম রাখা হয়েছে ২৩,৯৯৯ টাকা। ৫০ ইঞ্চি মডেল কেনার জন্য খরচ করতে হবে ২৯,৪৯৯ টাকা। অপরদিকে ৫৫ ইঞ্চি স্ক্রিন সাইজের এর সবচেয়ে দামি মডেলের মূল্য নির্ধারণ করা হয়েছে ৩৮,৪৯৯ টাকা। তিনটি টিভিই এখন Amazon থেকে কেনা যাচ্ছে।

স্লিম ডিজাইনের এই টিভিগুলির ডিসপ্লেতে রয়েছে 4K আপস্কেলিং এবং ডায়নামিক কালার এনহান্সমেন্ট ফিচার টিসিএল ডিসপ্লেতে দিয়েছে A+ গ্রেড প্যানেল। এর স্ক্রিন রেজোলিউশন ৩৮৪০x২১৬০ পিক্সেল এবং রিফ্রেশ রেট ৬০ হার্জ 4K এইচডিআরের সাথে এই টিভির ছবির অবাক করার মতো উজ্ব্বলতা এবং মনমুগ্ধকর রঙ দর্শককে দেয় চমকপ্রদ অভিজ্ঞতা।

তিনটি মডেলের টিভিতেই অ্যান্ড্রয়েড ওএসের লেটেস্ট ভার্সান (P) প্রি-ইনস্টল আছে। ওটিটি প্ল্যাটফর্মগুলির ক্রমবর্ধমান জনপ্রিয়তার কথা মাথায় রেখে এই টিভিতে নেটফ্লিক্স, প্রাইম ভিডিও, হাঙ্গামা প্লে, ইরোস নাউ, সোনি লিভ, জি ফাইভের মতো অ্যাপ্লিকেশানগুলি প্রি-ইনস্টলড অবস্থায় আছে৷ এছাড়া প্লে স্টোর থেকেও ব্যবহারকারী পছন্দমতো যে কোনো অ্যাপ ডাউনলোড করতে পারবেন। এই টিভিতে পাওয়া যাবে হ্যান্ডস ফ্রী ভয়েস কন্ট্রোল৷ গুগল অ্যাসিট্যান্টের মাধ্যমে সহজেই প্রিয় চ্যানেলগুলি টিউনিং করা যাবে।

এই টিভিতে আছে বিল্ট ইন ক্রোমকাস্ট ফিচার। অর্থাৎ যে কোনো ডিভাইস থেকেই ফটো বা ভিডিও টিভিতে কাস্টিং করা যাবে। সাউন্ডের জন্য টিভিতে দেওয়া হয়েছে ডলবি স্পিকার। যার সাউন্ড আউটপুট ৩০ ওয়াট। এছাড়া কানেক্টিভিটি অপশান হিসেবে এতে আছে ব্লূটুট ৫.০ এবং সেট টপ বক্সের সাথে কানেক্ট করার জন্য তিনটি এইচডিএমআই পোর্ট।

টিসিএলের P615 মডেলের এই টিভির সাথে গ্রাহক পাবেন ১৮ মাসের স্টান্ডার্ড ওয়্যারেন্টি। সেইসঙ্গে ৯৯ টাকার বিনিময়ে Acko-এর ১ বছরের বর্ধিত ওয়্যারেন্টিং কেনা যাবে (শর্তাবলী প্রযোজ্য)। অ্যামাজন প্রাইম মেম্বাররা এই টিভি কিনলে সিডিউলড ডেলিভারি ডেট সেট করার সুবিধা পাবেন।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন