৩ হাজার টাকা সস্তা হল Asus ROG Phone 3, সীমিত সময়ের অফার

গত জুলাইমাসে ভারতে লঞ্চ হয়েছিল Asus ROG Phone 3। এই ফোনটি ছিল ভারতের প্রথম কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসরের সাথে আসা ফোন। আসুস আরওজি ফোন ৩…

গত জুলাইমাসে ভারতে লঞ্চ হয়েছিল Asus ROG Phone 3। এই ফোনটি ছিল ভারতের প্রথম কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসরের সাথে আসা ফোন। আসুস আরওজি ফোন ৩ এর প্রাথমিক ভ্যারিয়েন্টের দাম ছিল ৪৯,৯৯৯ টাকা। তবে এবার কোম্পানি এই ফোনের দাম কামানোর সিদ্ধান্ত নিল। Asus ROG Phone 3 এর তিনটি স্টোরেজ ভ্যারিয়েন্ট সীমিত সময়ের জন্য ৩,০০০ টাকা কমে পাওয়া যাবে। এই গেমিং ফোনে আপনি পাবেন পাওয়ারফুল ব্যাটারি, হাই রিফ্রেশ রেট ডিসপ্লে ও ১২ জিবি পর্যন্ত র‌্যাম।

Asus ROG Phone 3 এর নতুন দাম

ভারতে আসুস আরওজি ফোন ৩ এর তিনটি স্টোরেজ ভ্যারিয়েন্ট উপলব্ধ। এর ৮ জিবি + ১২৮ জিবি, ১২ জিবি + ১২৮ জিবি ও ১২ জিবি + ২৫৬ জিবি ভ্যারিয়েন্টের দাম ছিল যথাক্রমে ৪৯,৯৯৯ টাকা, ৫৫,৯৯৯ টাকা ও ৬০,৯৯৯ টাকা। তবে সীমিত সময়ের জন্য ফোনটির তিনটি ভ্যারিয়েন্ট যথাক্রমে ৪৬,৯৯৯ টাকা, ৫২,৯৯৯ টাকা ও ৫৭,৯৯৯ টাকায় কেনা যাবে। এই দামে ফোনটি Flipkart থেকে পাওয়া যাচ্ছে। আগামী ৪ নভেম্বর পর্যন্ত এই অফার উপলব্ধ।

Asus ROG Phone 3 এর স্পেসিফিকেশন

এই ফোনে আছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬৫ প্লাস প্রসেসর এবং গ্রাফিক্সের জন্য আছে ৬৫০ জিপিইউ। ফোনটি ২.৫ডি কর্নিং গরিলা গ্লাস ৬ সহ ৬.৫৯ ইঞ্চির ফুল এইচডি প্লাস AMOLED ডিসপ্লের সাথে এসেছে। এর পিক্সেল রেজোলিউশন ১০৮০ x ২৩৪০ পিক্সেল এবং রিফ্রেশ রেট ১৪৪ হার্টজ। এই ফোনে আছে আন্ডার ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার।

ফটোগ্রাফির জন্য আসুস আরওজি ফোন ৩ এর পিছনে আছে তিনটি ক্যামেরা। এর প্রাইমারি ক্যামেরা ৬৪ মেগাপিক্সেল সোনি আইএমএক্স ৬৮৬ ওয়াইড সেন্সর। অন্যদুটি ক্যামেরা হল ১৩ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স এবং ৫ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। এতে ২৪ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা উপলব্ধ। ফোনটি ৬,০০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে, যেখানে ৩০ ওয়াটের হাইপারচার্জ ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।