পাবেন আরও বেশি স্টোরেজ ও র‍্যাম, Moto G32 স্মার্টফোনের 8+128 জিবি ভার্সন আসছে

মোটোরোলা (Motorola) গত বছর আগস্ট মাসে তাদের Moto G32 লঞ্চ করেছিল। স্মার্টফোনটি বর্তমানে একমাত্র ৪ জিবি র‍্যাম + ৬৪ জিবি স্টোরেজ কনফিগারেশনে বাজারে উপলব্ধ। তবে…

মোটোরোলা (Motorola) গত বছর আগস্ট মাসে তাদের Moto G32 লঞ্চ করেছিল। স্মার্টফোনটি বর্তমানে একমাত্র ৪ জিবি র‍্যাম + ৬৪ জিবি স্টোরেজ কনফিগারেশনে বাজারে উপলব্ধ। তবে শোনা যাচ্ছে, লেনোভো (Lenovo)-অধীনস্থ ব্র্যান্ডটি শীঘ্রই এই ডিভাইসটির একটি নতুন ভ্যারিয়েন্ট লঞ্চ করবে। এই সংস্করণটি উচ্চতর র‍্যাম ও স্টোরেজ অফার করবে বলে জানা গেছে। আর এখন এক নির্ভরযোগ্য টিপস্টার এই আসন্ন মডেলটির লঞ্চের তারিখটি প্রকাশ করেছেন। আসুন এসম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

Moto G32-এর নতুন সংস্করণ চলতি সপ্তাহেই আসছে বাজারে

মোটো জি৩২ ফোনটি নতুন ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ কনফিগারেশনে পাওয়া যাবে। আর এখন, টিপস্টার অভিষেক যাদব দাবি করেছেন যে, আগামী ২২ মার্চ এই মডেলটি বাজারে আত্মপ্রকাশ করবে। বেস ভ্যারিয়েন্টের মতো এটিও ই-কমার্স প্ল্যাটফর্ম ফ্লিপকার্ট (Flipkart) থেকে পাওয়া যাবে। তবে স্মার্টফোনটির বিক্রির তারিখ ও দাম সম্পর্কে এখনও কিছু জানা যায়নি। উচ্চতর র‍্যাম এবং স্টোরেজ ছাড়াও, মোটো জি৩২-এর বাকি স্পেসিফিকেশনগুলি পুরানো মডেলের মতোই হবে বলে আশা করা হচ্ছে।

জানিয়ে রাখি, মোটো জি৩২-এ ৬.৫ ইঞ্চির ডিসপ্লে রয়েছে, যা ফুল-এইচডি+ রেজোলিউশন এবং কেন্দ্রীভূত পাঞ্চ-হোল কাটআউট অফার করে। এটি ৯০ হার্টজ রিফ্রেশ রেটও সাপোর্ট করে। ডিভাইসটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ অক্টা-কোর প্রসেসর দ্বারা চালিত, যার সাথে এখনও পর্যন্ত ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি ইন-বিল্ট স্টোরেজ যুক্ত রয়েছে। আবার অতিরিক্ত স্টোরেজের জন্য, মোটো জি৩২ একটি মাইক্রোএসডি কার্ড স্লটের সাথে এসেছে। ফোনটি অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেমে চলে।

ফটো ও ভিডিওগ্রাফির জন্য, Moto G32-এর ব্যাক প্যানেলে অবস্থিত ট্রিপল ক্যামেরা সেটআপে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, একটি ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স এবং একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো ইউনিট উপস্থিত রয়েছে৷ আর ফোনের সামনে একটি ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং সেলফি ক্যামেরা বর্তমান।

পাওয়ার ব্যাকআপের জন্য, Moto G32-এ ৩০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে। এছাড়া, এই স্মার্টফোনটির কানেক্টিভিটি অপশনগুলির মধ্যে সামিল রয়েছে ইউএসবি-সি পোর্ট, ওয়াইফাই, ব্লুটুথ, এনএফসি, ডুয়েল ৪জি ভিওএলটিই। নিরাপত্তার জন্য, Moto G32-এ একটি সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার রয়েছে এবং এটি আইপি-৫২ (IP-52) স্প্ল্যাশ-প্রতিরোধী রেটিং প্রাপ্ত।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন