Sennheiser HD660S2: কোয়ালিটির সাথে আপোষ নয়, দুর্ধর্ষ হেডফোন ভারতে লঞ্চ হল, দাম কত

ভারতীয় বাজারে লঞ্চ হল Sennheiser ব্র্যান্ডের ৬০০ সিরিজের নতুন হেডফোন, Sennheiser HD660S2। এতে রয়েছে সাব বেস টিউনিং সহ উন্নতমানের সাউন্ড কোয়ালিটি উৎপন্ন করার বিশেষ ক্ষমতা।…

ভারতীয় বাজারে লঞ্চ হল Sennheiser ব্র্যান্ডের ৬০০ সিরিজের নতুন হেডফোন, Sennheiser HD660S2। এতে রয়েছে সাব বেস টিউনিং সহ উন্নতমানের সাউন্ড কোয়ালিটি উৎপন্ন করার বিশেষ ক্ষমতা। তাছাড়া এর বিশেষ ডিজাইন ব্যবহারকারীকে আরাম প্রদান করবে। চলুন দেখে নেওয়া যাক নতুন Sennheiser HD660S2 হেডফোনের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Sennheiser HD660S2 এর দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে Sennheiser HD660S2 হেডফোনের দাম ধার্য করা হয়েছে ৫৪,৯৯০ টাকা। ই কমার্স সাইট অ্যামাজন, হেডফোন জোন এবং অডিও স্টোর থেকে কিনতে পাওয়া যাচ্ছে হেয়ারেবলটি।

Sennheiser HD660S2 হেডফোনের স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত Sennheiser HD660S2 হেডফোনটি ডিজাইন করা হয়েছে জার্মানিতে। সংস্থার তরফে জানানো হয়েছে যে, হেডফোনের কোয়ালিটি এবং ফাংশনাল ডিজাইনের সঙ্গে তারা কোনো আপোষ করেনি। এতে এমন উপকরণ ব্যবহার করা হয়েছে যা ব্যবহারকারীকে হাইফাই লিসনিং এক্সপেরিয়েন্স প্রদান করবে। সেই সঙ্গে এর ইয়ারপ্যাড এবং হেড ব্যান্ড প্যাডিং স্বাচ্ছন্দ্য বজায় রাখবে। পাশাপাশি এর ৩০০ ওহম ট্রানসডুসারগুলি একটি প্রশস্ত সাউন্ড স্টেজের জন্য সর্বোত্তমভাবে সজ্জিত রয়েছে। ফলে ফ্রিকুয়েন্সি ১১০ হার্টজ থেকে ৭০ হার্টজে নেমে আসবে।

সংস্থাটি দাবী করেছে, ৬০০ সিরিজের অন্যান্য হেডফোনের তুলনায় নতুন এই মডেলটি উন্নতমানের সাউন্ড এক্সপেরিয়েন্স অফার করবে। তাছাড়া অডিওফাইলের জন্য তৈরি হেডফোনটি পাঞ্চি বেস সরবরাহ করতে সক্ষম।

অন্যদিকে, Sennheiser HD660S2 হেডফোনটিকে মডার্ন ডিভাইস এবং ভিন্টেজ ইকুইপমেন্টের সাথে যুক্ত করা যাবে। তদুপরি, হেডফোনটির সাথে দেওয়া হবে দুটি ডিটাচেবল কেবল এবং একটি ৩.৫ এমএম অ্যাডাপ্টার। এখানে জানিয়ে রাখি, হেডফোনটি এলিগ্যান্ট ফিনিশের ব্রোঞ্জ অ্যাক্সেন্ট সহ জেড ব্ল্যাক কালার অপশনে এসেছে। আবার এই হেডফোনটির সাথে পাওয়া যাবে একটি প্রোটেকটিভ স্টোরেজ পাউচ।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন