গ্রাহকদের জোর ধাক্কা Reliance Jio -এর, দাম বাড়লো সবচেয়ে সস্তা পোস্টপেড প্ল্যানের

Reliance Jio তাদের গ্রাহকদের জোর ধাক্কা দিল। টেলিকম সংস্থাটি তাদের পোস্টপ্ল্যানের দাম বাড়িয়েছে। এতদিন Jio -এর ওয়েবসাইটে এতদিন সবচেয়ে সস্তা পোস্টপেড প্ল্যানের মূল্য ছিল ১৯৯…

Reliance Jio তাদের গ্রাহকদের জোর ধাক্কা দিল। টেলিকম সংস্থাটি তাদের পোস্টপ্ল্যানের দাম বাড়িয়েছে। এতদিন Jio -এর ওয়েবসাইটে এতদিন সবচেয়ে সস্তা পোস্টপেড প্ল্যানের মূল্য ছিল ১৯৯ টাকা। তবে এই প্ল্যান সরিয়ে এখন গ্রাহকদের নূন্যতম ২৯৯ টাকা রিচার্জ করতে হবে। আসুন এই প্ল্যানের সুবিধাগুলি দেখে নেওয়া যাক।

Reliance Jio -এর ২৯৯ টাকার প্ল্যান

জিওর ২৯৯ টাকার পোস্টপেড প্ল্যানে ৩০ জিবি হাই স্পিড ডেটা পাওয়া যাবে। পাশাপাশি এতে আনলিমিটেড কলিংয়ের স্বাধীনতা ভোগ করা যাবে। শুধু তাই নয়, এই প্ল্যানের সাথে রোজ ১০০ এসএমএস দেওয়া হচ্ছে।

আবার এই প্ল্যানকে জিও ওয়েলকাম অফারের আওতায় অন্তর্ভুক্ত করা হয়েছে। তাই রিচার্জকারী যদি 5G ফোন ব্যবহার করেন এবং তার অঞ্চলে 5G নেটওয়ার্ক উপলব্ধ থাকে, তাহলে আনলিমিটেড ডেটা উপভোগ করতে পারবেন। তবে মনে রাখবেন, এই প্ল্যান ব্যবহার করতে গেলে ৩৭৫ টাকা সিকিউরিটি ডিপোজিট দিতে হবে

Reliance Jio -এর ১৯৯ টাকার প্ল্যানে কি সুবিধা ছিল

১৯৯ টাকার জিও প্ল্যানে ২৫ জিবি ডেটা, আনলিমিটেড কল ও প্রতিদিন ১০০ এসএমএস পাওয়া যেত। যদিও এই প্ল্যানটিকে কেন সরানো হল তা কোম্পানির তরফে জানানো হয়নি।