11 হাজার টাকায় 5G ফোন, আজ থেকে শুরু অ্যামাজন Smartphone Sale, মাসিক কিস্তি শুরু মাত্র ৪৬৩ টাকা থেকে

ই-কমার্স সাইট Amazon নিয়ে এসেছে Smartphones EMI Carnival। এই সেল আজ অর্থাৎ ২৮ মার্চ থেকে শুরু হয়েছে এবং চলবে ৩১ মার্চ। বলার অপেক্ষা রাখেনা অ্যামাজনের…

ই-কমার্স সাইট Amazon নিয়ে এসেছে Smartphones EMI Carnival। এই সেল আজ অর্থাৎ ২৮ মার্চ থেকে শুরু হয়েছে এবং চলবে ৩১ মার্চ। বলার অপেক্ষা রাখেনা অ্যামাজনের এই সেলে বিভিন্ন ব্র্যান্ডের স্মার্টফোন বিরাট ডিসকাউন্টে কেনা যাবে। পাশাপাশি নাম থেকেই পরিষ্কার Smartphones EMI Carnival সেলে ক্রেতারা ইএমআই দিয়েও ফোন বাড়ি আনতে পারবেন। আসুন এই সেলে ১৫,০০০ টাকার কমে উপলব্ধ কিছু ফোনের বিষয়ে জেনে নেওয়া যাক।

Amazon Smartphones EMI Carnival সেলে ১৫০০০ টাকার কমে পাওয়া যাবে এই ফোনগুলি

Realme Narzo 50 5G ফোনের দাম ও অফার

রিয়েলমি নারজো ৫০ ৫জি ফোনের ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের আসল দাম ১৭,৯৯৯ টাকা। তবে এটি অ্যামাজন সেলে ১২,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। আবার আপনি যদি ইএমআই দিয়ে এটি কিনতে চান, তাহলে প্রতি মাসে ৬২১ টাকা দিতে হবে। এছাড়াও ১২,১০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার দেওয়া হবে।

Samsung Galaxy M13 5G এর দাম ও অফার

স্যামসাং গ্যালাক্সি এম১৩ ফোনের ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি দাম ১৪,৯৯৯ টাকা। তবে ধামাকা ডিসকাউন্টে এটি ১২,৯৯৯ টাকায় কেনা যাবে। আবার ৪৬৩ টাকা ইএমআই দিয়েও এটি পকেটস্থ করা যাবে।

Lava Blaze 5G এর দাম ও অফার

লাভা ব্লেজ ৫জি ফোনের ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি ১৪,৯৯৯ টাকা। তবে এটি ২৭ শতাংশ ছাড়ে ১০,৯৯৯ টাকায় কেনা যাবে। আবার এর ইএমআই শুরু হবে ৫২৬ টাকা থেকে। এছাড়াও ১০,৩৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারও দেওয়া হবে।