আজ ভারতে লঞ্চ হচ্ছে Vivo V20 SE, পাবেন দুর্দান্ত সেলফির ক্যামেরা

আজ ভারতে লঞ্চ হতে চলেছে Vivo V20 SE। এই ফোনটিকে মালয়েশিয়ার মার্কেটে গত সেপ্টেম্বরে লঞ্চ করা হয়েছিল। এবার একে ভারতে আনা হচ্ছে। ভিভো ভি২০ এসই…

আজ ভারতে লঞ্চ হতে চলেছে Vivo V20 SE। এই ফোনটিকে মালয়েশিয়ার মার্কেটে গত সেপ্টেম্বরে লঞ্চ করা হয়েছিল। এবার একে ভারতে আনা হচ্ছে। ভিভো ভি২০ এসই হবে কোম্পানির ভি২০ সিরিজের দ্বিতীয় ফোন, যাকে ভারতে লঞ্চ করা হবে। এর আগে কোম্পানি Vivo V20 কে ভারতে লঞ্চ করেছিল। কয়েকদিন আগেই V20 SE কে Reliance Digital Store ও Croma স্টোরে ভুল করেই দাম সহ অন্তর্ভুক্ত করা হয়েছিল, যার পরে নিশ্চিত হয়ে যায় ফোনটি শীঘ্রই আসবে।

Vivo V20 SE এর দাম ও প্রিঅর্ডার অফার

ভারতে ভিভো ভি২০ এসই এর দাম রাখা হতে পারে ২০,৯৯০ টাকা। এই দাম ফোনটির ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের হবে। ফোনটি গ্রাভিটি ব্ল্যাক এবং অ্যাকোয়ামারিন গ্রীন কালারে পাওয়া যাবে।

Vivo V20 SE আজ থেকেই প্রিঅর্ডারের জন্য উপলব্ধ হবে। আপনি রিলায়েন্স ডিজিটাল স্টোর, ক্রোমা স্টোর সহ অফলাইন রিটেল স্টোর থেকে ফোনটি প্রিঅর্ডার করতে পারবেন। লঞ্চ অফার হিসাবে ICICI Bank, Kotak Bank, Bank of Baroda এর কার্ড গ্রাহকরা এই ফোনের ওপর ১০ শতাংশ ছাড় পাবে। আবার ভিভো আপগ্রেড প্রোগ্রাম, ওয়ান টাইম স্ক্রিন রিপ্লেসমেন্ট প্রভৃতি সুবিধা উপলব্ধ। সাথে Jio ও Vi গ্রাহকরা ১০,০০০ টাকা পর্যন্ত বেনিফিট পাবে।

Vivo V20 SE এর স্পেসিফিকেশন

ভিভো ভি২০ এসই ফোনে আছে ৬.৪৪ ইঞ্চি S-AMOLED ফুল এইচডি প্লাস ডিসপ্লে। এর আসপেক্ট রেশিও ২০:৯। ফোনটিতে স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে। এখানে পাবেন ৪,১০০ এমএএইচ ব্যাটারি, ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং। সামনে আছে ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। আবার পিছনে ৪৮ মেগাপিক্সেল + ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স + ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর দেওয়া হয়েছে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন