1500 টাকা ইনস্ট্যান্ট ছাড়, 6000mAh ব্যাটারির Samsung Galaxy F14 5G প্রথম সেলে অনেক সস্তা

কয়েকদিন আগে ভারতে লঞ্চ হয়েছিল Samsung Galaxy F14 5G। আর আজ প্রথমবার এটি সেলে বিক্রির জন্য উপলব্ধ হতে চলেছে। দুপুর ১২টায় ই-কমার্স সাইট Flipkart থেকে…

কয়েকদিন আগে ভারতে লঞ্চ হয়েছিল Samsung Galaxy F14 5G। আর আজ প্রথমবার এটি সেলে বিক্রির জন্য উপলব্ধ হতে চলেছে। দুপুর ১২টায় ই-কমার্স সাইট Flipkart থেকে ফোনটি কেনা যাবে। ক্রেতারা লঞ্চ অফার হিসেবে ব্যাংক অফারের ফায়দা ওঠাতে পারবেন। ফিচারের কথা বললে, Samsung Galaxy F14 5G ফোনে রয়েছে ৬,০০০ এমএএইচ ব্যাটারি ও ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে ও এক্সিনস ১৩৩০ প্রসেসর।

স্যামসাং গ্যালাক্সি এফ১৪ ৫জি এর দাম ও সেল অফার

Samsung Galaxy F14 5G দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যাবে। এর ৪ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১২,৯৯০ টাকা। আর এর ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের মূল্য ১৪,৪৯০ টাকা। এটি তিনটি কালারে এসেছে – ওএমজি ব্ল্যাক, গোট গ্রীন ও বিএই পার্পেল।

সেল অফারে Bank of Baroda, IDFC First Bank, IndusInd এর ক্রেডিট কার্ড ব্যবহারকারীরা এই ফোনের উপর ১,০০০ টাকা অতিরিক্ত ডিসকাউন্ট পাবেন। আবার HDFC Bank এর ক্রেডিট কার্ডধারীদের দেওয়া হবে ১,৫০০ টাকা ছাড়।

স্যামসাং গ্যালাক্সি এফ১৪ ৫জি এর স্পেসিফিকেশন ও ফিচার

Samsung Galaxy F14 5G ফোনের সামনে রয়েছে গরিলা গ্লাস ৫ প্রোটেকশন সহ ৬.৬ ইঞ্চি ফুল এইচডি প্লাস পিএলএস এলসিডি, যার ডিজাইন ইনফিনিটি ইউ। আর এই ডিসপ্লে ৯০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে। আর পিছনে ডুয়েল ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর।

পারফরম্যান্সের জন্য Samsung Galaxy F14 5G ফোনে এক্সিনস ১৩৩০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। অপারেটিং সিস্টেম হিসেবে এই ফোনে আছে অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক ওয়ানইউআই ৫.১। পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে ৬,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

সিকিউরিটির জন্য এতে পাওয়া যাবে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক ফিচার। এর কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল রয়েছে ডুয়েল সিম, ব্লুটুথ, ওয়াই-ফাই, জিপিএস, ইউএসবি টাইপ সি পোর্ট।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন