পকেট বান্ধব Vivo Y78+ ফোনে থাকবে 44W ফাস্ট চার্জিং সাপোর্ট, আর উঠে এল 3C থেকে

Vivo Y78+ শীঘ্রই বাজারে আসছে বলে মনে হচ্ছে। কয়েকদিন আগে এই ফোনকে চীনের TENAA সার্টিফিকেশন সাইটে দেখা গিয়েছিল। যেখান থেকে জানা যায়, এতে ৪,৯০০ এমএএইচ…

Vivo Y78+ শীঘ্রই বাজারে আসছে বলে মনে হচ্ছে। কয়েকদিন আগে এই ফোনকে চীনের TENAA সার্টিফিকেশন সাইটে দেখা গিয়েছিল। যেখান থেকে জানা যায়, এতে ৪,৯০০ এমএএইচ ব্যাটারি ও ৬.৫ ইঞ্চির আইপিএস এলসিডি ডিসপ্লে থাকবে। এখন আবার Vivo Y78+ চীনের আরেকটি সার্টিফিকেশন সাইট, 3C -তে তালিকাভুক্ত হল। এখান থেকে ডিভাইসটির চার্জিং স্পিড সম্পর্কে তথ্য সামনে এসেছে।

3C সার্টিফিকেশন সাইটে ভিভো ওয়াই৭৮ প্লাস V227A মডেল নম্বর সহ অন্তর্ভুক্ত হয়েছে। জানা গেছে এতে ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। যদিও এখান থেকে আর কোনো তথ্য উঠে আসেনি।

তবে আমাদের অনুমান, ভিভো ওয়াই৭৮ প্লাস ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ সহ আসবে। এছাড়া এর ডিসপ্লে ফুল-এইচডি+ রেজোলিউশন অফার করবে। পারফরম্যান্সের জন্য এতে মিডিয়াটেক প্রসেসর ব্যবহার করা হতে পারে। আর ফোনটি ৪ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ সহ পাওয়া যেতে পারে। এছাড়াও, ৪ জিবি ভার্চুয়াল র‍্যামও সাপোর্ট করতে পারে।

রিপোর্ট অনুযায়ী, Vivo Y78+ কেবল চীনে লঞ্চ হবে। তবে গ্লোবাল মার্কেটে এটির একটি সস্তা ভ্যারিয়েন্ট Vivo Y78 নামে আসতে পারে। যাইহোক আশা করা যায় শীঘ্রই Vivo Y78+ সম্পর্কে আরও তথ্য সামনে আসবে।