সস্তায় iQOO 9 SE 5G স্মার্টফোন কিনতে পারবেন এখানে, বাঁচবে 9 হাজার টাকা

ভারতীয় বাজারে iQOO স্মার্টফোনগুলি এখন ব্যাপক জনপ্রিয়। সংস্থার ফোনগুলি মিড রেঞ্জ থেকে প্রিমিয়াম রেঞ্জে আসে। তবে আপনি চাইলে আইকোর একটি ডিভাইস এখন অনেকটা সস্তায় কিনতে…

ভারতীয় বাজারে iQOO স্মার্টফোনগুলি এখন ব্যাপক জনপ্রিয়। সংস্থার ফোনগুলি মিড রেঞ্জ থেকে প্রিমিয়াম রেঞ্জে আসে। তবে আপনি চাইলে আইকোর একটি ডিভাইস এখন অনেকটা সস্তায় কিনতে পারবেন। আজ্ঞে হ্যাঁ! আমরা কথা বলছি iQOO 9 SE 5G সম্পর্কে। ডিসকাউন্টের পাশাপাশি এর উপর ব্যাঙ্ক অফারও পাওয়া যাচ্ছে। আসুন কত সস্তায় হ্যান্ডসেটটি পকেটস্থ করা যাবে দেখে নেওয়া যাক।

আপনি ফ্লিপকার্ট থেকে আইকিউও ৯ এসই ৫জি ফোনের ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট এই মুহূর্তে কম দামে কিনতে পারেন। এই ফোনটির এমআরপি ৩৯,৮০০ টাকা এবং তবে ২২% ছাড়ের পরে এটি এখন ৩০,৯৯৯ টাকায় অর্ডার করা যাবে।

এছাড়াও আপনি ডিভাইসটির উপর ব্যাঙ্ক অফার পাবেন। ব্যাঙ্ক অফ বরোদা ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে ১০% বা ১,০০০ টাকা ডিসকাউন্ট দেওয়া হবে। আবার আইডিএফসি ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে মিলবে ১০% বা ১,০০০ টাকা ছাড়। আর ইন্ডাসইন্ড ব্যাঙ্কের ক্রেডিট কার্ডধারীরা পাবেন ১৫০০ টাকা ছাড়।

আজ অর্ডার করলে আগামীকালের মধ্যে এই ফোনটি আপনার বাড়িতে পৌঁছে যাবে। আর এর স্পেসিফিকেশন নিয়েও আপনার কোনও অভিযোগ থাকার কথা নয়। iQOO 9 SE 5G ফোনের সামনে দেখা যাবে ৬.৬২ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে। পারফরম্যান্সের জন্য এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর ব্যবহার করা হয়েছে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে দেওয়া হয়েছে ৬৬ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তিসহ ৪,৫০০ এমএএইচ ব্যাটারি। ফটোগ্রাফির জন্য এতে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, ১৩ মেগাপিক্সেলের ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং ২ মেগাপিক্সেলের মনোক্রোম ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ উপস্থিত। আর সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য পাওয়া যাবে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।