একধাক্কায় অনেকটাই দাম কমেছে Xiaomi, OnePlus, Moto -র এই ফোনগুলির, সেরা ক্যামেরা সহ রয়েছে দুর্দান্ত ফিচার

বর্তমান সময়ে স্মার্টফোন যত বেশি দামেই লঞ্চ হোক না কেন, বিভিন্ন সেল বা অফারে সেগুলি বেশ সস্তাতেই পাওয়া যায়। এই কারণে ব্র্যান্ডেড হ্যান্ডসেট কেনাও এখন…

বর্তমান সময়ে স্মার্টফোন যত বেশি দামেই লঞ্চ হোক না কেন, বিভিন্ন সেল বা অফারে সেগুলি বেশ সস্তাতেই পাওয়া যায়। এই কারণে ব্র্যান্ডেড হ্যান্ডসেট কেনাও এখন বেশ সহজলভ্য ব্যাপার হয়ে দাঁড়িয়েছে। সেক্ষেত্রে আপনি যদি হালফিলে একটি ভালো ফিচারবিশিষ্ট স্মার্টফোন কেনার কথা ভাবেন, তাহলে আপনার জন্য আজ রয়েছে এমনই কিছু দুর্দান্ত অফারের হদিশ। আসলে Xiaomi, OnePlus এবং Motorola-র মত নামী কোম্পানিগুলি সম্প্রতি তাদের প্রায় ৫০টি স্মার্টফোনের দাম কমিয়েছে। এর মধ্যে, আমরা মিড রেঞ্জ থেকে শুরু করে ফ্ল্যাগশিপ লেভেলের পাঁচটি সেরা ফোনে উপলব্ধ অফারের কথা এই প্রতিবেদনে বলব, যেগুলি কিনলে আপনার দারুণ ফায়দা হবে। চলুন, জেনে নেওয়া যাক ফোনগুলির নতুন প্রাইস রেট লিস্ট।

MRP-র থেকে অনেকটাই দাম কমেছে এই পাঁচটি ফোনের

১. Moto G72: গত বছর অক্টোবরে লঞ্চ হওয়া এই ফোনটির ৬ জিবি ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট এখন ২১,৯৯৯ টাকার বদলে ১৫,৯৯৯ টাকায় কেনা যাবে।

ফিচার বলতে মোটো জি৭২-তে মিলবে ৬.৫৫ ইঞ্চি ফুল-এইচডি+ পিওলেড (pOLED) ১২০ হার্টজ ডিসপ্লে, অক্টা-কোর মিডিয়াটেক হেলিও জি৯৯ প্রসেসর, ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ।

২. Moto Edge 30: ফ্লিপকার্ট (Flipkart)-এ এই ফোনটির ৬ জিবি ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট ২২,৯৯৯ টাকায় কেনা যাবে। অন্যদিকে এর ৮ জিবি ও ১২৮ জিবি স্টোরেজ মডেলের দাম পড়বে ২৪,৯৯৯ টাকা।

এই ফোনে ৬.৫৫ ইঞ্চি ফুল-এইচডি+ পিওলেড ডিসপ্লে, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৭৮+ প্রসেসর, ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টযুক্ত ৪,০২০ এমএএইচ ব্যাটারি, ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে।

৩. Xiaomi 11 Lite NE 5G: শাওমির সবচেয়ে পাতলা-হাল্কা এই ফোনটির ৬ জিবি + ১২৮ জিবি স্টোরেজ মডেলের দাম ২৬,৯৯৯ টাকায় এবং ৮ জিবি + ১২৮ জিবি স্টোরেজ মডেলের ২৮,৯৯৯ টাকায় নেমে এসেছে।

এই ফোনটিতে আপনারা ৫জি (5G) কানেক্টিভিটির সাথে ১০ বিট অ্যামোলেড ডিসপ্লে, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৭৮জি প্রসেসর, ৪,২৫০ এমএএইচ ব্যাটারি এবং ৩৩ ওয়াট ফাস্ট চার্জিংয়ের মত ফিচার পাবেন।

৪. OnePlus 10R: গত বছর লঞ্চ হওয়া এই ফোনটির দাম আগে একবার কমেছিল, তবে সম্প্রতি এর দাম আবার ৩,০০০ টাকা কমানো হয়েছে। এমন পরিস্থিতিতে এখন এর ৮ জিবি ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট ৩১,৯৯৯ টাকায়, ১২ জিবি ও ২৫৬ জিবি মডেল ৩৫,৯৯৯ টাকায় এবং ১২ জিবি ও ২৫৬ জিবি স্টোরেজ মডেল (১৫০ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি রয়েছে) ৩৬,৯৯৯ টাকায় কেনা যাবে।

এই ফোনে ৬.৫ ইঞ্চি ডিসপ্লের সাথে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি ক্যাপাসিটি, স্ন্যাপড্রাগন ৮৭০ ৫জি প্রসেসর এবং ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ উপলব্ধ।

৫. Xiaomi 12 Pro: এই লেটেস্ট ফোনটির দাম এখন ১০,০০০ টাকা কমানো হয়েছে। ফলত এটির ৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট ৫২,৯৯৯ টাকায় এবং ১২ জিবি মডেল ৫৪,৯৯৯ টাকায় কেনা যাবে।

এই ফোনটি অক্টা-কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ১ প্রসেসর, ৫০ মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা রিয়ার সেটআপ এবং ১২০ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তিযুক্ত ৪,৬০০ এমএএইচ ব্যাটারি ইত্যাদি ফিচার অফার করবে।