লঞ্চের আগে Realme Narzo N55 এর চারটে সবচেয়ে বড় ফিচার লিক হল, কী কী দেখুন

কয়েকদিন আগে রিয়েলমি (Realme) তাদের নতুন ‘Project-N’ স্মার্টফোনটির জন্য একটি টিজার প্রকাশ করেছিল। আর তারপর থেকেই একে নিয়ে টেক দুনিয়ায় জল্পনা শুরু হয়েছে। যেহেতু, টিজারে…

কয়েকদিন আগে রিয়েলমি (Realme) তাদের নতুন ‘Project-N’ স্মার্টফোনটির জন্য একটি টিজার প্রকাশ করেছিল। আর তারপর থেকেই একে নিয়ে টেক দুনিয়ায় জল্পনা শুরু হয়েছে। যেহেতু, টিজারে N অক্ষরটিকে হাইলাইট করা হয়েছে, তাই মনে করা হচ্ছিল যে, এটি সম্ভবত কোম্পানির Narzo সিরিজের অধীনে Relame Narzo N55 হিসেবে আত্মপ্রকাশ করবে। আর এখন ব্র্যান্ডটি আরেকটি নতুন টিজার শেয়ার করেছে, যা জল্পনাটিকে বাস্তব করে নিশ্চিত করেছে যে, তারা নতুন Narzo মডেল লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। তবে, এর সম্পূর্ণ নামটি এখনও সামনে আসেনি। প্রসঙ্গত, রিয়েলমি তাদের ওয়েবসাইটে Project N-এর একটি ডেডিকেটেড মাইক্রোসাইট প্রকাশ করেছে। এটি অ্যামাজনেও লাইভ রয়েছে, যা এই ই-কমার্স সাইটে ফোনটির উপলব্ধতা নিশ্চিত করে। আসুন তাহলে এখনও পর্যন্ত রিয়েলমির এই আপকামিং স্মার্টফোনটি সম্পর্কে কি কি তথ্য সামনে এসেছে, দেখে নেওয়া যাক।

Realme-এর ‘Project N’ আসলে একটি Narzo ফোনই, নিশ্চিত করলো সংস্থা

রিয়েলমি তাদের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে একটি টিজার শেয়ার করে ঘোষণা করেছে যে তারা পরবর্তী প্রজন্মের নার্জো ফোনটির জন্য প্রস্তুত হচ্ছে। তবে, সাম্প্রতিক টিজারে এই হ্যান্ডসেটের বিপণন নামটি স্পষ্টভাবে প্রকাশ করা হয়নি। তবে আসন্ন ডিভাইসটি নার্জো ব্র্যান্ডিংয়ের অধীনে একটি নতুন এন-সিরিজ হতে পারে বলে আশা করা হচ্ছে। এটি রিয়েলমি নার্জো এন৫৫ হিসাবে লঞ্চ হবে বলে শোনা যাচ্ছে।

কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইটে লাইভ হওয়া মাইক্রোসাইটটি বক্সি ফর্ম ফ্যাক্টর এবং স্লিম বেজেল যুক্ত একটি ডিসপ্লের সাথে স্মার্টফোনটিকে প্রদর্শন করেছে। দেখা যাচ্ছে, ভলিউম রকার এবং পাওয়ার বাটনটি ফোনের ডানদিকে অবস্থান করবে এবং পাওয়ার বাটনেই এম্বেড করা থাকবে একটি ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার, যা ফোনটিকে সুরক্ষা প্রদান করবে।

এছাড়াও রিয়েলমি জানিয়েছে যে, আসন্ন প্রজেক্ট এন স্মার্টফোনে ‘আগের চেয়েও শক্তিশালী, পরবর্তী প্রজন্মের প্রযুক্তি’ – ব্যবহার করা হবে। মাইক্রোসাইটের আরেকটি টিজারে ৬৪, ৯০, ৩৩, ১৬-এর মতো বিভিন্ন সংখ্যার উল্লেখ রয়েছে, যা যথাক্রমে প্রাইমারি রিয়ার ক্যামেরা, রিফ্রেশ রেট, ফাস্ট চার্জিং সাপোর্ট এবং ফ্রন্ট ক্যামেরার ইঙ্গিত দিতে পারে।

জানিয়ে রাখি, রিয়েলমি গত বছর Narzo 50 সিরিজে অনেকগুলি ফোন লঞ্চ করেছিল। আসন্ন ‘Project N’ স্মার্টফোনটি ভারতে আগামী ১২ এপ্রিল লঞ্চ হবে বলে জানা গেছে। তাই আশা করা যায় যে, ব্র্যান্ডটি আগামী দিনে হ্যান্ডসেটটির সম্পর্কে আরও বিস্তারিত তথ্য প্রকাশ করবে।

সূত্রের দাবি, Realme Project N প্রাইম ব্ল্যাক এবং প্রাইম ব্লু কালার অপশনে বাজারে আসবে। এটি ৪ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ, ৬ জিবি র‍্যাম + ৬৪ জিবি/১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ-এর মতো একাধিক কনফিগারেশনে পাওয়া যাবে।