টার্বো ক্যামেরা ও প্রসেসরের মজা নিতে তৈরি হোন, Vivo T2 সিরিজ শীঘ্রই আপনার দেশে আসছে

ভিভো (Vivo) তাদের V27 সিরিজের পর ভারতে আরও কয়েকটি ফোন লঞ্চের জন্য প্রস্তুত হচ্ছে বলে জানা গিয়েছে। কোম্পানি জানিয়েছে যে, তারা শীঘ্রই Vivo T1 সিরিজের…

ভিভো (Vivo) তাদের V27 সিরিজের পর ভারতে আরও কয়েকটি ফোন লঞ্চের জন্য প্রস্তুত হচ্ছে বলে জানা গিয়েছে। কোম্পানি জানিয়েছে যে, তারা শীঘ্রই Vivo T1 সিরিজের উত্তরসূরি লঞ্চ করবে। কয়েকদিন আগে, ইঙ্গিত দেওয়া হয়েছিল, ভারতে এপ্রিলের মাঝামাঝি Vivo T2 5G লাইনআপ অফিশিয়াল হতে পারে। পরে সেগুলির স্পেসিফিকেশনও সামনে আসে। অবশেষে এখন Vivo T2 সিরিজের স্মার্টফোনগুলির মাইক্রোসাইট ফ্লিপকার্টে লাইভ হয়ে নানা তথ্য প্রকাশ করেছে।

Vivo T2 এবং Vivo T2X শীঘ্রই আসছে ভারতের বাজারে

অনলাইন শপিং প্ল্যাটফর্ম, ফ্লিপকার্ট (Flipkart)-এর মাইক্রোসাইট থেকে জানা গিয়েছে যে, ভিভো টি২ ৫জি সিরিজ শীঘ্রই ভারতে চালু হবে। উল্লেখ করা হয়েছে যে স্মার্টফোনগুলিতে একটি ‘টার্বো’ ডিসপ্লে থাকবে, যা উচ্চতর রিফ্রেশ রেটের দিকে নির্দেশ করে। এছাড়াও, সেগুলি টার্বো ক্যামেরা এবং টার্বো প্রসেসর সহযোগে আসবে, যা যথাক্রমে উচ্চ রেজোলিউশনের ক্যামেরা সেন্সর এবং শক্তিশালী চিপসেটকে বোঝায়।

ভিভো আগামী ৫ এপ্রিল, ৭ এপ্রিল এবং ৯ এপ্রিল নতুন প্রোডাক্ট সম্পর্কে আরও তথ্য প্রকাশ করতে চলেছে। টিজার ইমেজগুলির ইঙ্গিত, ভিভো টি২ ৫জি সিরিজে ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ থাকবে। ছবিতে প্রদর্শিত টার্বো ডিসপ্লের কাছে তালাবন্ধ করা বাক্সটি ওয়াটারড্রপ নচ ডিজাইন এবং টার্বো প্রসেসরের বাক্সটি একটি কোয়ালকম ৫জি চিপসেটকে দেখিয়েছে। দাম এদেশে ২০,০০০ টাকারও কম হবে বলে আশা করা হচ্ছে।

এর আগে, বলা হয়েছিল যে Vivo T2 5G সিরিজে স্ট্যান্ডার্ড Vivo T2 এবং Vivo T2x- এই দুই মডেল আসবে। সাধারণ T2-এ ফুলএইচডি+ রেজোলিউশন এবং ১,৩০০ নিটের সর্বোচ্চ উজ্জ্বলতা সহ অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে থাকবে বলে আশা করা হচ্ছে। এটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ ৫জি চিপসেট দ্বারা চালিত হবে, যা সম্প্রতি গুগল প্লে কনসোল (Google Play Console)-এর তালিকার মাধ্যমে প্রকাশ করা হয়েছে।

এছাড়াও, ফোনটি ৬ জিবি/৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ সহ উপলব্ধ হবে। Vivo T2 অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সাপোর্ট সহ ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা অফার করবে। আর প্রধান ক্যামেরার সাথে একটি ডেপ্থ বা ম্যাক্রো সেন্সরও যুক্ত থাকবে। গুগল প্লে কনসোল তালিকা অনুযায়ী, এটি অ্যান্ড্রয়েড ১৩ অপারেটিং সিস্টেমে রান করবে।

অন্যদিকে, Vivo T2 সিরিজের সবচেয়ে সস্তা ফোন হিসেবে বাজারে পা রাখবে Vivo T2x। তবে এটি গত বছর মে মাসে চীনে লঞ্চ হওয়া একই মডেল থেকে ভিন্ন। প্লে কনসোলের তালিকা থেকে জানা গিয়েছে যে, এতে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ চিপসেটটি ব্যবহার করা হবে। শোনা যাচ্ছে, Vivo T2x তিনটি ভিন্ন র‍্যাম এবং স্টোরেজ কনফিগারেশনে লঞ্চ হবে। ফোনের চিপসেটটি ৪ জিবি/ ৬ জিবি/ ৮ জিবি পর্যন্ত র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজের সাথে যুক্ত থাকবে। ডিসপ্লেটি ফুলএইচডি+ রেজোলিউশন এবং ৪৪০ পিপিআই পিক্সেল ডেনসিটি অফার করতে পারে।