Samsung এর 5G ফোনে আজকের সবচেয়ে বড় অফার, বাঁচান 22 হাজার টাকা পর্যন্ত

চলতি বছরের শুরুতে ভারতে লঞ্চ হয়েছিল Samsung Galaxy A23 5G। এটি মিড রেঞ্জে এদেশে পাওয়া যায়। তবে এখন আপনি ডিভাইসটি কিছুটা কম দামে কেনা যাবে।…

চলতি বছরের শুরুতে ভারতে লঞ্চ হয়েছিল Samsung Galaxy A23 5G। এটি মিড রেঞ্জে এদেশে পাওয়া যায়। তবে এখন আপনি ডিভাইসটি কিছুটা কম দামে কেনা যাবে। এই ফোনের ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি ৩০,৯৯৯ টাকা। তবে এখন কোম্পানির ওয়েবসাইটে ১৯ শতাংশ ডিসকাউন্টে এটি ২৪,৯৯৯ টাকায় তালিকাভুক্ত আছে। আবার ব্যাঙ্ক অফারে আরও ২,০০০ টাকা ডিসকাউন্ট মিলবে। শুধু তাই নয়, পুরানো ফোন বদলে Samsung Galaxy A23 5G কিনলে ২২,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ভ্যালু পাওয়া যাবে।

Samsung Galaxy A23 5G-এর স্পেসিফিকেশন ও ফিচার

স্যামসাং গ্যালাক্সি এ২৩ ৫জি ফোনে আছে ৬.৬ ইঞ্চি ফুল এইচডি প্লাস ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট অফার করে। এই ডিসপ্লের সুরক্ষার জন্য দেওয়া হয়েছে কর্নিং গরিলা গ্লাস ৫। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে।

আর স্যামসাং গ্যালাক্সি এ২৩ ৫জি এর পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, ৫ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স ও ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স।

পারফরম্যান্সের জন্য Samsung Galaxy A23 5G ফোনে ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ চিপসেট। এতে ভার্চুয়াল র‍্যাম ফিচার সাপোর্ট করবে। ডিভাইসটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক ওয়ান ইউআই ৪.১.১ কাস্টম স্কিনে রান করে। নিরাপত্তার জন্য, এর পাওয়ার বাটনে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এম্বেড করা রয়েছে। পাওয়ার ব্যাকআপের জন্য এই স্যামসাং হ্যান্ডসেটে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন