108 মেগাপিক্সেল ক্যামেরার Oppo Reno 8T 5G ফোনে তাগড়া ডিসকাউন্ট, 28 হাজার টাকা পর্যন্ত সস্তা

Oppo Reno 8T 5G ইতিমধ্যেই বাজারে জনপ্রিয়তা লাভ করেছে। এটি একটি ট্রেন্ডিং ফোন। তাই আপনি যদি নতুন কোনো স্মার্টফোন খুঁজে থাকেন, তাহলে অপোর ফোনটি কিনতে…

Oppo Reno 8T 5G ইতিমধ্যেই বাজারে জনপ্রিয়তা লাভ করেছে। এটি একটি ট্রেন্ডিং ফোন। তাই আপনি যদি নতুন কোনো স্মার্টফোন খুঁজে থাকেন, তাহলে অপোর ফোনটি কিনতে পারেন। এখন আবার ডিভাইসটি সস্তায় পাওয়া যাচ্ছে। আজ্ঞে হ্যাঁ! ডিসকাউন্ট, ব্যাঙ্ক অফার ও এক্সচেঞ্জ অফারের লাভ উঠিয়ে Oppo Reno 8T 5G ফ্লিপকার্ট থেকে কম দামে কেনা যাচ্ছে।

অপো রেনো ৮টি ৫জি ফোনের ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি ৩৮,৯৯৯ টাকা। তবে এখন আপনি ২৩% ছাড়ের পরে এটি ২৯,৯৯৯ টাকায় কিনতে পারবেন। অর্থাৎ, ৯,০০০ টাকা ছাড় দেওয়া হচ্ছে। পাশাপাশি আপনি ব্যাঙ্ক অফারও পাবেন। ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্ক কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে ৫ শতাংশ ক্যাশব্যাক দেওয়া হবে।

এছাড়া ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্কের ক্রেডিট এবং ডেবিট কার্ড, এসবিআই, আইসিআইসিআই, এইচডিএফসি ব্যাংকের কার্ড ব্যবহার করে অপো রেনো ৮টি ৫জি কিনলে ৩০০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে। আবার রয়েছে এক্সচেঞ্জ অফার। পুরানো ফোন বদল করলে ২৮,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ভ্যালু অফার করা হবে।

Oppo Reno 8T 5G-এর স্পেসিফিকেশন ও ফিচার

Oppo Reno 8T 5G ফোনের স্পেসিফিকেশন নিয়ে আপনার কোনও অভিযোগও থাকা উচিত নয়। কারণ এতে রয়েছে ৬.৭ ইঞ্চি ফুল এইচডি+ ডিসপ্লে। আবার ডিভাইসটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ সহ এসেছে, যার প্রাইমারি ক্যামেরা ১০৮ মেগাপিক্সেল। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য দেওয়া হয়েছে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। পাওয়ার ব্যাকআপের জন্য এতে দেওয়া হয়েছে ৪৮০০ এমএএইচ ব্যাটারি। আর পারফরম্যান্সের জন্য ফোনে ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর।