KKR vs GT IPL Live: কলকাতা নাইট রাইডার্স বনাম গুজরাট টাইটানস ম্যাচের সময়, লাইভ দেখুন এখান থেকে

Kolkata Knight Riders vs Gujarat Titans IPL Live: আজ আইপিএল ২০২৩ এর ১৩ তম ম্যাচে মুখোমুখি কলকাতা নাইট রাইডার্স ও গুজরাট টাইটানস (KKR vs GT)।…

Kolkata Knight Riders vs Gujarat Titans IPL Live: আজ আইপিএল ২০২৩ এর ১৩ তম ম্যাচে মুখোমুখি কলকাতা নাইট রাইডার্স ও গুজরাট টাইটানস (KKR vs GT)। গুজরাটের নরেন্দ্র মোদি ক্রিকেট স্টেডিয়ামে খেলা শুরু হবে বিকাল ৩.৩০ মিনিটে। এই মুহূর্তে দুটি ম্যাচে দুটিতেই জয়লাভ করে লিগ টেবিলের তৃতীয় স্থানে আছে হার্দিক-শুভমানরা। অন্যদিকে প্রথম ম্যাচে হারলেও, দ্বিতীয় ম্যাচে ঘুরে দাঁড়িয়েছে শার্দুল-রানারা। তারা এখন ষষ্ঠ স্থানে আছে। আপনি ভারত ও বাংলাদেশ থেকে কেকেআর বনাম গুজরাট টাইটানস এর আজকের ম্যাচ টিভি ও স্মার্টফোন থেকে লাইভ দেখতে পাবেন।

কলকাতা নাইট রাইডার্স বনাম গুজরাট টাইটানস আইপিএল ম্যাচের সময় (Kolkata Knight Riders vs Gujarat Titans IPL Match Timing)

কলকাতা নাইট রাইডার্স বনাম গুজরাট টাইটানস এর ম্যাচ আজ ৯ এপ্রিল রবিবার বিকাল ৩.৩০ মিনিটে শুরু হবে। গুজরাটের হোম গ্রাউন্ড অর্থাৎ নরেন্দ্র মোদি ক্রিকেট স্টেডিয়ামে এই ম্যাচ অনুষ্ঠিত হবে। এই ম্যাচের আরও আপডেট এখানে ক্লিক করে জানতে পারবেন।

কলকাতা নাইট রাইডার্স বনাম গুজরাট টাইটানস আইপিএল ম্যাচ টিভিতে কিভাবে দেখবেন (KKR vs GT IPL Match TV Channel Live Streaming)

ভারতে গুজরাট টাইটানস বনাম কলকাতা নাইট রাইডার্স এর ম্যাচ টিভিতে Star Sports এর বিভিন্ন চ্যানেলে দেখা যাবে। আর বাংলাদেশে Gazi TV এই ম্যাচ সরাসরি সম্প্রচার করবে।

কলকাতা নাইট রাইডার্স বনাম গুজরাট টাইটানস আইপিএল ম্যাচ মোবাইল ফোনে লাইভ কিভাবে দেখবেন (How to watch KKR vs GT IPL Match Live on Mobile Phone)

কলকাতা নাইট রাইডার্স বনাম গুজরাট টাইটানস আইপিএল ম্যাচ স্মার্টফোন থেকে লাইভ দেখতে গেলে ভারতীয়দের জিও সিনেমা (Jio Cinema) এবং বাংলাদেশী-দের T-Sports অ্যাপ ডাউনলোড করতে হবে।