Realme-র নতুন রেকর্ড! মাত্র 24 ঘন্টার মধ্যে এই স্মার্টফোনের 1 লক্ষ পিস বিক্রি করল

রিয়েলমি (Realme) গত ফেব্রুয়ারিতে তাদের ২৪০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট যুক্ত প্রথম স্মার্টফোন হিসাবে ফ্ল্যাগশিপ Realme GT Neo5 লঞ্চ করেছিল। কোম্পানিটি আবার গত সপ্তাহে চীনে…

রিয়েলমি (Realme) গত ফেব্রুয়ারিতে তাদের ২৪০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট যুক্ত প্রথম স্মার্টফোন হিসাবে ফ্ল্যাগশিপ Realme GT Neo5 লঞ্চ করেছিল। কোম্পানিটি আবার গত সপ্তাহে চীনে GT Neo সিরিজের অধীনে Realme GT Neo5 SE নামে আরেকটি নতুন মডেল ঘোষণা করেছে। এটি গতকাল (১১ ফেব্রুয়ারি) সেখানে বিক্রির জন্য উপলব্ধ হয়েছে এবং প্রথম দিনেই ক্রেতাদের কাছ থেকে অভূতপূর্ব সাড়া পেয়ে বিক্রির সব রেকর্ড ভেঙে দিয়েছে । রিয়েলমি জানিয়েছে যে, একদিনেই ফোনটির ১ লক্ষ পিস বিক্রি হয়েছে, যা GT Neo সিরিজের ইতিহাসে এই প্রথম।

Realme GT Neo5 SE সেলের প্রথম দিনে ১,০০,০০০ ইউনিট বিক্রি হল

রিয়েলমির জনপ্রিয় জিটি নিও সিরিজের নতুন সংযোজন, রিয়েলমি জিটি নিও৫ এসই, চীনের বাজারে বিক্রির প্রথম দিনেই সমস্ত চ্যানেল মিলিয়ে মোট ১,০০,০০০ ইউনিট বিক্রি করে একটি অসাধারণ কৃতিত্ব অর্জন করেছে। কোম্পানি জানিয়েছে যে, এত ব্যাপক সেল জিটি নিও৫ এসই-কে জিটি নিও সিরিজের ইতিহাসে সবচেয়ে বেশি বিক্রি হওয়া মডেলে পরিণত করেছে।

Realme GT Neo5 SE-এর সকল ভ্যারিয়েন্টের মূল্য-

চীনের বাজারে এই নয়া রিয়েলমি ফোনটি মোট চারটি মেমরি কনফিগারেশনে উপলব্ধ। এর ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ বিকল্পের মূল্য ১,৯৯৯ ইউয়ান (প্রায় ২৩,৮৩০ টাকা)। আবার এর ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ, ১২ জিবি র‍্যাম + ৫১২ জিবি স্টোরেজ এবং টপ-এন্ড ১৬ জিবি র‍্যাম + ১ টিবি স্টোরেজ মডেলগুলির মূল্য যথাক্রমে ২,১৯৯ ইউয়ান (প্রায় ২৫,২১০ টাকা), ২,২৯৯ ইউয়ান (প্রায় ২৭,৪১০ টাকা) এবং ২,৫৯৯ ইউয়ান (প্রায় ৩০,৯৮০ টাকা)

Realme GT Neo5 SE-এর স্পেসিফিকেশন

Realme GT Neo5 SE-তে ২,৭৭২×১,২৪০ পিক্সেলের রেজোলিউশন সহ ৬.৭৪ ইঞ্চির অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে রয়েছে, যা ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট অফার করে। ডিসপ্লেটি ১,৪৫০ নিট পর্যন্ত সর্বোচ্চ উজ্জ্বলতা, একটি ১০০% ডিসিআই-পি৩ কালার গ্যামট এবং ২,১৬০ হার্টজ হাই-ফ্রিকোয়েন্সি পিডাব্লিউএম (PWM) ডিমিং অফার করে। ডিভাইসটি অ্যাড্রেনো ৭২৫ জিপিইউ সহ ৪ ন্যানোমিটার প্রসেস নোডে নির্মিত কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭প্লাস জেন ২ মোবাইল প্ল্যাটফর্ম দ্বারা চালিত৷ এতে সর্বাধিক ১৬ জিবি এলপিডিডিআর৫এক্স র‍্যাম এবং ১ টিবি পর্যন্ত ইউএফএস ৩.১ স্টোরেজ পাওয়া যায়। GT Neo5 SE অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক রিয়েলমি ইউআই ৪.০ (Realme UI 4.0) ইউজার ইন্টারফেসে রান করে।

ফটোগ্রাফির জন্য, এই নয়া রিয়েলমি ফোনটির রিয়ার ক্যামেরা সেটআপে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) এবং এফ/১.৭৯ অ্যাপারচার সহ ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, ১১২ ডিগ্রি ফিল্ড অফ ভিউ এবং এফ/২.২ অ্যাপারচার সহ একটি ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড সেন্সর এবং এফ/৩.৩ অ্যাপারচার সহ একটি ২ মেগাপিক্সেলের মাইক্রোস্কোপ লেন্স উপস্থিত রয়েছে। আর সেলফির জন্য, Realme GT Neo5 SE-এর সামনে একটি ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা বর্তমান।

পাওয়ার ব্যাকআপের জন্য, Realme GT Neo5 SE-তে ১০০ ওয়াট সুপারভোক (SuperVOOC) ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,৫০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে। ফোনটির পরিমাপ ১৬৩.৯×৭৫.৮×৮.৯৫ মিলিমিটার এবং ওজন ১৯৩.১ গ্রাম। Realme GT Neo5 SE দুটি কালার অপশনে বাজারে এসেছে – ফাইনাল ফ্যান্টাসি এবং এক্সট্রিম ব্ল্যাক৷

নিরাপত্তার জন্য, ফোনটিতে একটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর মিলবে। উন্নত অডিওর জন্য, GT Neo5 SE-তে রয়েছে স্টেরিও স্পিকার, ডলবি অ্যাটমোস এবং হাই-রেস অডিও সাপোর্ট। এই ডিভাইসের কানেক্টিভিটি অপশনগুলির মধ্যে সামিল রয়েছে ৫জি স্ট্যান্ড অ্যালোন/নন স্ট্যান্ড অ্যালোন, ডুয়েল ৪জি ভিওএলটিই, ওয়াই-ফাই ৬ ৮০২.১১ এএক্স (২.৪ গিগাহার্টজ + ৫ গিগাহার্টজ), ব্লুটুথ ৫.৩, জিপিএস (এল১ + এল৫)/গ্লোনাস, এনএফসি এবং ইউএসবি টাইপ-সি পোর্ট।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন