URBAN Pro M: বাজেটের মধ্যে দুর্দান্ত স্মার্টওয়াচ বাজারে এল, জলে ডুবিয়ে রাখলেও নষ্ট হবে না

ভারতে লঞ্চ হল URBAN Pro M স্মার্টওয়াচ। ব্লুটুথ কলিংযুক্ত এই স্মার্ট ঘড়িতে দেওয়া হয়েছে ১.৯১ ইঞ্চি ডিসপ্লে এবং মজবুত মেটাল বডি। তাছাড়া এর ডিসপ্লের উপর…

ভারতে লঞ্চ হল URBAN Pro M স্মার্টওয়াচ। ব্লুটুথ কলিংযুক্ত এই স্মার্ট ঘড়িতে দেওয়া হয়েছে ১.৯১ ইঞ্চি ডিসপ্লে এবং মজবুত মেটাল বডি। তাছাড়া এর ডিসপ্লের উপর থাকছে থ্রিডি কার্ভড গ্লাসের আচ্ছাদন। আর ঘড়িটির ইনফিনিটি লুপ স্ট্র্যাপ ব্যবহারকারীকে দীর্ঘক্ষণ স্বাচ্ছন্দ্য প্রদান করবে। চলুন দেখে নেওয়া যাক নতুন URBAN Pro M স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

URBAN Pro M-এর দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে URBAN Pro M স্মার্টওয়াচের দাম ধার্য করা হয়েছে ১,৯৯৯ টাকা। সংস্থার নিজস্ব ওয়েবসাইটের পাশাপাশি বিভিন্ন ই-কমার্স সাইট এবং অফলাইন রিটেল স্টোর থেকে কিনতে পাওয়া যাচ্ছে ঘড়িটি। মিষ্টি ব্লু, মিডনাইট ব্ল্যাক, স্মোকি গ্রে, ট্রেন্ডি অরেন্জ এবং ব্লাশ পিঙ্ক – এই কালার অপশনগুলিতে পাওয়া যাবে এই ঘড়িতে।

URBAN Pro M-এর স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত URBAN Pro M স্মার্টওয়াচটি ১.৯১ ইঞ্চি এইচডি ডিসপ্লের সাথে এসেছে, যা ৫০০ নিট সর্বোচ্চ উজ্জ্বলতা অফার করবে। আর এর ক্রিস্টাল ক্লিয়ার ডিসপ্লের ডান ধারে থাকছে একটি ক্রাউন বাটন। এছাড়া আগেই বলেছি, ঘড়িটি ব্লুটুথ কলিং ফিচার সহ এসেছে। এর জন্য ওয়্যারেবলটিতে নয়েজ আইসোলেশন মাইক এবং স্পিকার উপলব্ধ। সেই সঙ্গে ঘড়িটিতে এআই ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট করবে।

অন্যদিকে, হেলথ ফিচার হিসেবে ঘড়িটিতে রয়েছে ব্লাড প্রেসার মনিটর, SpO2 সেন্সর, হার্ট রেট ট্র্যাকার। শুধু তাই নয়, এর সাথে মিলবে ১৩৭টি স্পোর্টস মোডের সুবিধা, কাস্টমাইজেবল ওয়াচফেস, স্মার্ট নোটিফিকেশন, ওয়েদার আপডেট ইত্যাদি।

সংস্থার মতে, একবার চার্জে URBAN Pro M স্মার্টওয়াচ সাত দিন পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করতে সক্ষম। সর্বোপরি জল ও ধুলো থেকে সুরক্ষা দেওয়ার জন্য ঘড়িটিতে দেওয়া হয়েছে IP67 রেটিং।