10999 টাকায় 12 জিবি র‌্যামের ফোন, 45 শতাংশ ছাড়ে TV, শুরু হল Amazon Blockbuster Sale

আজ থেকে শুরু হয়েছে অ্যামাজন ব্লকবাস্টার ভ্যালু ডে সেল (Amazon Blockbuster Value Day Sale)। এই সেলে স্মার্টফোন, টিভি, ইয়ারবড ও স্মার্টওয়াচে থাকছে দারুণ ছাড়। ১৪…

আজ থেকে শুরু হয়েছে অ্যামাজন ব্লকবাস্টার ভ্যালু ডে সেল (Amazon Blockbuster Value Day Sale)। এই সেলে স্মার্টফোন, টিভি, ইয়ারবড ও স্মার্টওয়াচে থাকছে দারুণ ছাড়। ১৪ এপ্রিল থেকে ১৭ এপ্রিল পর্যন্ত চলবে এই সেল। ক্রেতারা ব্লকবাস্টার ভ্যালু ডে-তে boAt, Vivo, Samsung এর মতো বড় ব্র্যান্ডের প্রোডাক্ট লোভনীয় ছাড়ে নিজের করতে পারবেন। এছাড়াও নো কস্ট ইএমআই এবং এসবিআই ক্রেডিট কার্ড ব্যবহারে ১০% ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। আসুন Amazon Blockbuster Value Day সেলের সেরা ডিলগুলি দেখে নেওয়া যাক।

Fastrack Reflex VOX Smartwatch: অ্যামাজন ব্লকবাস্টার ভ্যালু ডে সেলে ৩,৯৯০ টাকায় পাওয়া যাচ্ছে ফাস্টট্র্যাক রিফ্লেক্স ভিওএক্স। এটি বড় ডিসপ্লে স্ক্রিন, প্রিমিয়াম টাচ ও কন্ট্রোল সহ এসেছে। এতে রয়েছে রিমাইন্ডার, অ্যালার্ম সেট এবং অ্যালেক্সা বিল্ট-ইন ভয়েস অ্যাসিস্ট্যান্ট। ঘড়িটি ১০ দিন ব্যাটারি লাইফ দেবে।

Fire-Boltt Gladiator Smartwatch: ১.৯৬ ইঞ্চি ডিসপ্লের এই স্মার্টওয়াচটি ২৪০x২৮২ পিক্সেল ক্রিস্টাল-ক্লিয়ার রেজোলিউশন অফার করবে। আর এতে দেওয়া হয়েছে এআই ভয়েস অ্যাসিস্ট্যান্ট এবং ব্লুটুথ কলিংয়ের মতো ফিচার। এই সেলে ঘড়িটি কিনতে পারবেন ২,৪৯৯ টাকায়।

Samsung Galaxy M13: অ্যামাজনের ব্লকবাস্টার ভ্যালু ডে সেলে আপনি স্যামসাং এম১৩ ফোনের ১২ জিবি র‌্যাম (৪ জিবি ফিজিক্যাল+৮ ভার্চুয়াল) ভ্যারিয়েন্ট কিনতে পারবেন ১০,৯৯৯ টাকায়। এতে রয়েছে ৬,০০০ এমএএইচ ব্যাটারি, অটো ডেটা সুইচিং ও ৬.৬ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে। 

iQOO Z7 5G: সেলে ১৮,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে আইকো জেড৭ ৫জি। ফোনটি অক্টা-কোর প্রসেসর, এইচডিআর গ্রাফিক্স, ফাস্ট ওয়াইফাই ৬ এবং ডুয়েল ৫জি সাপোর্ট সহ এসেছে। ডিভাইসটিতে ফটোগ্রাফির জন্য দেওয়া হয়েছে ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা, যা ভ্লগ মোড, ডুয়াল ভিউ ভিডিও, এইচডিআর, নাইট মোড এর মতো ফিচার সাপোর্ট করে।

boAt Airdopes Atom 81 Earbuds: বোট এয়ারডোপস অ্যাটম ৮১ ইয়ারবাড ফুল চার্জে ৫০ ঘন্টা পর্যন্ত প্লেটাইম অফার করবে। এই ইয়ারবাড নয়েজ ক্যান্সলেশন ফিচার সহ এসেছে। অ্যামাজন সেলে এটি বিক্রি হচ্ছে ১,১১৯ টাকায়।

Samsung 32 Inch Wondertainment LED Smart TV: অ্যামাজন সেলে স্যামসাং টিভিতে পাবেন ৪৫ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট। যারপর আপনি দক্ষিণ কোরিয়ার কোম্পানিটির ৩২ ইঞ্চি টিভি সবচেয়ে কম দামে কিনতে পারবেন। আজ্ঞে হ্যাঁ! সেলে এর দাম ১২,৪৯০ টাকা।