সস্তা ফোনেও ব্যাপক ডিজাইন! Infinix Smart 7 HD দেখলেই কিনতে ইচ্ছা হবে, 28 এপ্রিল দেশে আসছে

ইনফিনিক্স (Infinx) ভারতে তাদের Smart সিরিজের একটি সস্তা স্মার্টফোন লঞ্চ করতে চলেছে, যা Infinix Smart 7 HD নামে বাজারে আত্মপ্রকাশ করবে। এটি গত বছর এপ্রিল…

ইনফিনিক্স (Infinx) ভারতে তাদের Smart সিরিজের একটি সস্তা স্মার্টফোন লঞ্চ করতে চলেছে, যা Infinix Smart 7 HD নামে বাজারে আত্মপ্রকাশ করবে। এটি গত বছর এপ্রিল মাসে লঞ্চ হওয়া Smart 6 HD-এর উত্তরসূরি হিসেবে আগামী ২৮ এপ্রিল লঞ্চ হতে চলেছে৷ Smart 7 HD চলতি বছরের ফেব্রুয়ারিতে লঞ্চ হওয়া Infinix Smart 7-এর একটি ডাউনগ্রেড ভার্সন হবে বলে আশা করা হচ্ছে। আর এখন লঞ্চের আগে, ক্রেতাদের আকর্ষণ করতে ব্র্যান্ডটি নয়া স্মার্টফোনের স্পেসিফিকেশনগুলি শেয়ার করেছে।

Infinix Smart 7 HD এর স্পেসিফিকেশন

ইনফিনিক্স স্মার্ট ৭ এইচডি ৬.৬ ইঞ্চির ডিসপ্লের সাথে আসবে। এটি সম্ভবত ওয়াটারড্রপ নচ এবং এইচডি রেজোলিউশন অফার করবে। ফোনের পিছনে ওয়েভ প্যাটার্ন ডিজাইন এবং বর্গাকার ক্যামেরা মডিউল দেখা যাবে। ক্যামেরা মডিউলের মধ্যে আবার দুটি রিং থাকবে, যেখানে দুটি ক্যামেরা সেন্সর, এলইডি ফ্ল্যাশ এবং ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার অবস্থান করবে। ইনফিনিক্স স্মার্ট ৭ এইচডি সবুজ এবং নীল রঙের বিকল্পে পাওয়া যাবে।

এছাড়াও কোম্পানি জানিয়েছে যে, ইনফিনিক্স স্মার্ট ৭ এইচডি-তে ৫,০০০ এমএএইচ ব্যাটারি থাকবে এবং ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি ইন-বিল্ট স্টোরেজ অফার করবে। তবে উল্লিখিত তথ্যগুলি ছাড়া, স্মার্ট সিরিজের পরবর্তী ফোনটির সম্পর্কে আর কোনও অতিরিক্ত বিবরণ সামনে আসেনি। এটি সম্ভবত তার পূর্বসূরির মতোই বাজেট রেঞ্জের স্মার্টফোন হবে।

এদিকে ইনফিনিক্স আগামী ১৯ এপ্রিল ভারতে InBook Y1 Plus Neo ল্যাপটপ লঞ্চ করতে চলেছে৷ এটি ১৫.৬ ইঞ্চির ডিসপ্লে, ২ ওয়াটের ডুয়েল স্পিকার এবং ৪৫ ওয়াট টাইপ-সি চার্জিং সাপোর্ট করবে। ডিভাইসটি ৫১২ জিবি পর্যন্ত স্টোরেজ সহ ইন্টেল কোর প্রসেসর দ্বারা চালিত হবে বলে জানা গেছে। ভারতে ল্যাপটপটির দাম ২৫,০০০ টাকার নীচে থাকতে পারে।