শুধু 200 মেগাপিক্সেল ক্যামেরা নয়, Realme 11 Pro+ ফোনে থাকবে নতুন Dimensity 7 সিরিজের প্রসেসর

Realme আজ নিশ্চিত করেছে যে, আগামী মে মাসে লঞ্চ হবে Realme 11 সিরিজ। এই সিরিজের Realme 11 Pro ও Realme 11 Pro+ ইতিমধ্যেই TENAA থেকে…

Realme আজ নিশ্চিত করেছে যে, আগামী মে মাসে লঞ্চ হবে Realme 11 সিরিজ। এই সিরিজের Realme 11 Pro ও Realme 11 Pro+ ইতিমধ্যেই TENAA থেকে ছাড়পত্র লাভ করেছে। এখান থেকে ফোন দুটির অনেক স্পেসিফিকেশন সামনে এসেছে। জানা গেছে Realme 11 Pro ফোনে ব্যবহার করা হবে মিডিয়াটেক ডাইমেনসিটি ১০৮০ প্রসেসর। এখন আবার এক জনপ্রিয় টিপস্টার Realme 11 Pro+ এর প্রসেসর সম্পর্কে জানিয়েছেন।

টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশন দাবি করেছেন যে, Realme 11 Pro+ ফোনে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭ সিরিজের প্রসেসর থাকবে, যেটি ২.৬ গিগাহার্টজ ক্লক স্পিড অফার করবে। যদিও প্রসেসরের নির্দিষ্ট নাম তিনি বলেননি।

এর আগেও টেনা থেকে সামনে এসেছিল যে, Realme 11 Pro ও Realme 11 Pro+ ফোনে ২.৬ গিগাহার্টজ চিপ দেওয়া হবে। আর প্রো মডেলে ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ও দুটি ২ মেগাপিক্সেল রিয়ার সেন্সর এবং ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট থাকবে। আর Pro+ মডেলে ১০০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট ও ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হবে।

এই ক্যামেরাগুলি হবে ২০০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল সেকেন্ডারি ও ২ মেগাপিক্সেল থার্ড সেন্সর। এছাড়া রিয়েলমি ১১ প্রো ও রিয়েলমি ১১ প্রো প্লাস ৬.৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে, ১৬ মেগাপিক্সেল সেলফি ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ আসবে।

ফোন দুটি ১৬ জিবি পর্যন্ত র‌্যাম ও ৫১২ জিবি পর্যন্ত স্টোরেজ সহ পাওয়া যাবে। এগুলি অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক রিয়েলমি ইউআই ৪.০ কাস্টম স্কিনে চলবে। সিকিউরিটির জন্য রিয়েলমি ১১ প্রো ও রিয়েলমি ১১ প্রো প্লাস ফোনে দেওয়া হবে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।