জলের মধ্যে পড়ে গেলেও নষ্ট হবে না, Xiaomi Smart Band 8 লঞ্চ হল 16 দিনের ব্যাটারি লাইফের সাথে

Xiaomi আজ একটি লঞ্চ ইভেন্টে Xiaomi 13 Ultra স্মার্টফোন লঞ্চ করেছে। পাশাপাশি তারা নিয়ে এসেছে Xiaomi Smart Band 8। এটি Band 7 এর উত্তরসূরী হিসেবে…

Xiaomi আজ একটি লঞ্চ ইভেন্টে Xiaomi 13 Ultra স্মার্টফোন লঞ্চ করেছে। পাশাপাশি তারা নিয়ে এসেছে Xiaomi Smart Band 8। এটি Band 7 এর উত্তরসূরী হিসেবে আত্মপ্রকাশ করেছে। নয়া এই ফিটনেস ব্যান্ডে পাওয়া যাবে ৬০ হার্টজ রিফ্রেশ রেটের অ্যামোলেড ডিসপ্লে ও ১৯০ এমএএইচ ব্যাটারি, যা ১৬ দিন পর্যন্ত ব্যাকআপ দেবে। আর Xiaomi Smart Band 8 একাধিক হেলথ ফিচার সহ এসেছে। আসুন শাওমি স্মার্ট ব্যান্ড ৮ এর দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Xiaomi Smart Band 8 Price (শাওমি স্মার্ট ব্যান্ড ৮ দাম)

Xiaomi Smart Band 8-এর সাধারণ মডেলের দাম রাখা হয়েছে ২৩৯ ইউয়ান (প্রায় ২৮৫০ টাকা)। আর এর NFC মডেলের মূল্য ধার্য করা হয়েছে ২৭৯ ইউয়ান (প্রায় ৩৩৩০ টাকা)। ফিটনেস ট্র্যাকারটি বিভিন্ন ধরণের স্ট্র্যাপের সাথে পাওয়া যাবে – লেদার, উভেন লেদার, হলো ব্রেসলেট এবং টিপিইউ। ভারত সহ গ্লোবাল মার্কেটে এটি কবে আসবে তা জানা যায়নি।

Xiaomi Smart Band 8-এর স্পেসিফিকেশন ও ফিচার

শাওমি স্মার্ট ব্যান্ড ৮ ফিটনেস ট্র্যাকারে পিল শেপ মডিউল সহ ১.৬ অ্যামোলেড ডিসপ্লে দেওয়া হয়েছে, যা ৬০ হার্টজ রিফ্রেশ রেট, ৬০০ নিটস ব্রাইটনেস ও অলওয়েজ অন ডিসপ্লে ফিচার সাপোর্ট করবে। এটি ৫০ মিটার পর্যন্ত জলের মধ্যে থাকলেও নষ্ট হবে না।

শাওমি স্মার্ট ব্যান্ড ৮ একগুচ্ছ হেলথ ফিচারের সাথে লঞ্চ হয়েছে, যেমন – হার্ট রেট মনিটর, SpO2 সেন্সর, স্লিপ ট্র্যাকার ও মেনুস্ট্রুয়াল সাইকেল ট্র্যাকার ইত্যাদি। এটি স্ট্রেস লেভেলও মনিটর করতে পারবে। আবার এতে ১৫০ স্পোর্টস মোড সাপোর্ট করবে।

এদিকে Xiaomi Smart Band 8 অনেকগুলি গেম সহ এসেছে, যার মধ্যে রয়েছে Suduko ও 2048। এটি নোটিফিকেশন, ওয়েদার আপডেট সহ বিভিন্ন ফিচার অফার করবে। এই ফিটনেস ব্যান্ডে দেওয়া হয়েছে ১৯০ এমএএইচ ব্যাটারি, যা ফুল চার্জে ১৬ দিন পর্যন্ত চলবে। তবে অলওয়েজ অন ডিসপ্লে ফিচার অন থাকলে কম দিন ব্যাকআপ দেবে।