আজ কিনলে হাজার টাকা অতিরিক্ত ছাড়, সবচেয়ে সস্তা 5G ফোন Vivo T2x 5G এর সেল শুরু

ভারতের কম দামি 5G ফোনগুলির মধ্যে অন্যতম Vivo T2X 5G। গত সপ্তাহে এই ফোনটি ভারতে লঞ্চ হয়েছিল। আর আজ এর সেল শুরু হচ্ছে। দুপুর বারোটায়…

ভারতের কম দামি 5G ফোনগুলির মধ্যে অন্যতম Vivo T2X 5G। গত সপ্তাহে এই ফোনটি ভারতে লঞ্চ হয়েছিল। আর আজ এর সেল শুরু হচ্ছে। দুপুর বারোটায় Flipkart ও Vivo Online Store থেকে নয়া এই হ্যান্ডসেটটি কেনা যাবে। সেল অফার হিসেবে ক্রেতারা ১,০০০ টাকা ডিসকাউন্ট পাবেন। Vivo T2X 5G ফোনে পাওয়া যাবে মিডিয়াটেক ডাইমেনসিটি ৬০২০ প্রসেসর, ৩ জিবি অতিরিক্ত ভার্চুয়াল র‌্যাম এবং ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির বড় ব্যাটারি।

Vivo T2X 5G-এর দাম ও সেল অফার

Vivo T2x 5G ফোনের ৪ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ১২,৯৯৯ টাকা। এছাড়া স্মার্টফোনটি ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে, এদের মূল্য রাখা হয়েছে যথাক্রমে ১৩,৯৯৯ টাকা এবং ১৫,৯৯৯ টাকা। মেরিন ব্লু, অরোরা গোল্ড এবং গ্লিমার ব্ল্যাক কালারে পাওয়া যাবে হ্যান্ডসেটটি।

লঞ্চ অফার হিসেবে ICICI ও HDFC ব্যাংকের কার্ডধারীদের Vivo T2x 5G স্মার্টফোনের উপর ১,০০০ টাকা ছাড় দেওয়া হবে। এছাড়া রয়েছে ইএমআই ও এক্সচেঞ্জ অফার।

ভিভো টি২এক্স ৫জি ফোনের বিশেষত্ব

ভিভো টি২এক্স ৫জি ফোনের সামনে দেখা যাবে ৬.৫৮-ইঞ্চির ফুল এইচডি প্লাস (১,০৮০x২,৪০০ পিক্সেল) IPS LCD ডিসপ্লে। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে ৮-মেগাপিক্সেলের ফ্রন্ট পাওয়া যাবে। আর পিছনে ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ও ২ মেগাপিক্সেল পোট্রেট সেন্সর।

পারফরম্যান্সের জন্য ভিভো টি২এক্স ৫জি ফোনে মিডিয়াটেক ডাইমেনসিটি ৬০২০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। ডিভাইসটি অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক ফানটাচ ওএস ১৩ (FunTouch OS 13) কাস্টম স্কিনে চলবে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ১৮ ওয়াট চার্জিং প্রযুক্তি সমর্থিত ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির বড় ব্যাটারি দেওয়া হয়েছে।

Vivo T2x 5G স্মার্টফোনের কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল রয়েছে – ৫জি, ডুয়াল সিম স্লট, ডুয়াল-ব্যান্ড ওয়াই-ফাই, ব্লুটুথ ৫.১, জিপিএস, একটি ইউএসবি টাইপ-সি পোর্ট এবং একটি ৩.৫ মিমি অডিও জ্যাক৷ আর সিকিউরিটির জন্য এতে সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট রিডার উপলব্ধ।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন