Nokia C32 এখন পাওয়া যাবে নতুন মিন্ট কালারে, দাম ও ফিচার দেখে নিন

গত ফেব্রুয়ারি মাসে Nokia C22 এর সাথে গ্লোবাল মার্কেটে লঞ্চ হয়েছিল Nokia C32। এই দুটি ফোন এখনও ভারতে আসেনি। যদিও আশা করা যায় ফোনগুলি কয়েক…

গত ফেব্রুয়ারি মাসে Nokia C22 এর সাথে গ্লোবাল মার্কেটে লঞ্চ হয়েছিল Nokia C32। এই দুটি ফোন এখনও ভারতে আসেনি। যদিও আশা করা যায় ফোনগুলি কয়েক মাসের মধ্যে বিভিন্ন দেশে লঞ্চ হবে। তবে তার আগে কোম্পানি এদের কালার ভ্যারিয়েন্ট বাড়িয়ে চলেছে। কিছুদিন আগেই Nokia C22 এর নতুন পার্পেল কালার ভ্যারিয়েন্ট লঞ্চ করা হয়েছিল। এখন আবার Nokia C32 স্মার্টফোনের মিন্ট কালার ভ্যারিয়েন্ট আনা হয়েছে।

উল্লেখ্য, এর আগে Nokia C32 তিনটি কালারে আত্মপ্রকাশ করেছিল- অটম গ্রীন, বিচ পিঙ্ক ও চারকোল। নতুন কালার অপশনও দেখতে গ্রীন। যদিও অটম গ্রীন আমাদের কাছে আরও আকর্ষণীয় মনে হয়েছে।

নোকিয়া সি৩২ এর কথা বললে, এর দাম শুরু হয়েছে ১২৯ ইউরো (প্রায় ১১,২৭০ টাকা) থেকে। এই ফোনে পাওয়া যাবে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস এলসিডি স্ক্রিন সহ ৫০ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা ও ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। আর পারফরম্যান্সের জন্য এতে ইউনিসক এসসি৯৮৬৩এ প্রসেসর ব্যবহার করা হয়েছে।

নোকিয়া সি৩২ ৪ জিবি পর্যন্ত র‌্যাম ও ৬৪ জিবি/১২৮ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে। আর এটি অ্যান্ড্রয়েড ১৩ অপারেটিং সিস্টেমে চলে। পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে দেওয়া হয়েছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, যা ১০ ওয়াট চার্জিং সাপোর্ট করবে।