বিশাল 2K ডিসপ্লে ও শক্তিশালী ব্যাটারির সঙ্গে লঞ্চ হল Honor Pad V8, ল্যাগ-ফ্রি গেমিংয়ের জন্য বিশেষ প্রযুক্তি

অনর গত বছর ডিসেম্বরে Dimensity 8100 চিপসেট সহ Honor Pad V8 Pro ট্যাবলেট এনেছিল। আর এখন কোম্পানি মার্কেটে ট্যাবটির স্ট্যান্ডার্ড ভার্সন লঞ্চ করেছে। সাশ্রয়ী মূল্যের…

অনর গত বছর ডিসেম্বরে Dimensity 8100 চিপসেট সহ Honor Pad V8 Pro ট্যাবলেট এনেছিল। আর এখন কোম্পানি মার্কেটে ট্যাবটির স্ট্যান্ডার্ড ভার্সন লঞ্চ করেছে। সাশ্রয়ী মূল্যের Honor Pad V8 একাধিক আকর্ষণীয় স্পেসিফিকেশনের সাথে এসেছে। এতে নতুন MediaTek Dimensity 8020 চিপসেট এবং 2.5K রেজোলিউশনের বড় ডিসপ্লে রয়েছে। এছাড়াও, ল্যাগ-ফ্রি গেমিংয়ের জন্য বিশেষ Honor TurboX প্রযুক্তি, বিশাল ৭,২৫০ এমএএইচ ব্যাটারি এবং ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ সাপোর্ট করে এটি। আসুন তাহলে নবাগত Honor Pad V8-এর সকল স্পেসিফিকেশন, ফিচার ও দাম সম্পর্কে সবিস্তারে জেনে নেওয়া যাক।

Honor Pad V8-এর স্পেসিফিকেশন ও ফিচার

অনর প্যাড ভি৮-এ ২.৫কে (2.5K) রেজোলিউশন সহ বিশাল ১১ ইঞ্চির এলসিডি ডিসপ্লে রয়েছে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট অফার করে। ট্যাবটি মিডিয়াটেকের ব্র্যান্ড-নিউ ডাইমেনসিটি ৮০২০ চিপসেট দ্বারা চালিত। তবে, এই চিপসেটের বিস্তারিত স্পেসিফিকেশন এখনও জানা যায়নি। গেমিং পারফরম্যান্স বৃদ্ধির জন্য, এতে বিশেষ অনর টার্বোএক্স (Honor TurboX) প্রযুক্তি বর্তমান। অনর প্যাড ভি৮ ট্যাবলেটে ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি/ ২৫৬ জিবি স্টোরেজ পাওয়া যাবে।

ফটোগ্রাফির জন্য, Honor Pad V8-এর রিয়ার ক্যামেরা মডিউলে ১৩ মেগাপিক্সেলের প্রাথমিক ক্যামেরা, একটি ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর এবং একটি এলইডি ফ্ল্যাশ অন্তর্ভুক্ত রয়েছে। আর সামনের দিকে একটি ৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা বর্তমান। ট্যাবলেটটিতে মাইক্রোন-আকারের পলিমার বেস মেটিরিয়াল সহ কোয়াড স্পিকার রয়েছে, যার লক্ষ্য হল ইউজারদের একটি উচ্চ-মানের এবং থিয়েটারের মতো অডিও অভিজ্ঞতা প্রদান করা। পাওয়ার ব্যাকআপের জন্য, Honor Pad V8-এ ৭,২৫০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে, যা ২২.৫ ওয়াট চার্জিং সাপোর্ট করে।

এছাড়াও, Honor Pad V8-এ ম্যাজিকরিং (MagicRing) নামে একটি ফিচার রয়েছে, যা ক্রস-স্ক্রিন ইন্টার‍্যাকশন এবং মাল্টি-স্ক্রিন কোলাবরেশনের অনুমতি দেয়। ট্যাবটি শুধুমাত্র ওয়াই-ফাই এবং ব্লুটুথ সংযোগ সাপোর্ট করে৷ অপশনাল অ্যাক্সেসরি হিসেবে Pad V8-এ Honor Magic Floating Keyboard এবং Honor Magic Pencil 3-এর জন্য সাপোর্ট মিলবে। পরিশেষে, এই অনর ট্যাবটির ওজন মাত্র ৪৮৫ গ্রাম এবং এটি ৭.৩৫ মিলিমিটার স্লিম।

Honor Pad V8-এর মূল্য ও লভ্যতা

চীনের বাজারে Honor Pad V8-এর ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি মডেলটির দাম রাখা হয়েছে ১,৭৯৯ ইউয়ান (প্রায় ২১,৩০০ টাকা), যেখানে উচ্চতর ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ সংস্করণটি ১,৮৯৯ ইউয়ান (প্রায় ২২,৫০০ টাকা) মূল্যে পাওয়া যাবে৷ বর্তমানে ট্যাবটি প্রি-বুকিংয়ের পর্যায়ে রয়েছে। তবে, Honor Pad V8 কবে ভারত সহ আন্তর্জাতিক বাজারে পা রাখবে কিনা, সেসম্পর্কে এখনও কোম্পানির তরফে নিশ্চিতভাবে কিছু জানানো হয়নি।