মাত্র 5999 টাকায় লঞ্চ হল দুর্দান্ত ডিজাইন ও 64 জিবি মেমোরির ফোন Infinix Smart 7 HD

ইনফিনিক্স আজ (২৮ এপ্রিল) ভারতে তাদের Smart সিরিজের অধীনে লেটেস্ট Infinix Smart 7 HD স্মার্টফোনটি লঞ্চ করেছে৷ এই হ্যান্ডসেটটি ৬,০০০ টাকারও কম মূল্যের একটি এন্ট্রি-লেভেল…

ইনফিনিক্স আজ (২৮ এপ্রিল) ভারতে তাদের Smart সিরিজের অধীনে লেটেস্ট Infinix Smart 7 HD স্মার্টফোনটি লঞ্চ করেছে৷ এই হ্যান্ডসেটটি ৬,০০০ টাকারও কম মূল্যের একটি এন্ট্রি-লেভেল ডিভাইস। এতে রয়েছে এইচডি+ আইপিএস ডিসপ্লে, Spreadtrum SC9863A1 চিপসেট, ৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং ৫,০০০ এমএএইচ ব্যাটারি। ফোনটি আগামী ৪ মে থেকে ফ্লিপকার্ট (Flipkart)-এ বিক্রির জন্য উপলব্ধ হবে বলে নিশ্চিত করা হয়েছে। আসুন Infinix Smart 7 HD-এর মূল্য, ফিচার ও সকল স্পেসিফিকেশনগুলি সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

ভারতে Infinix Smart 7 HD-এর মূল্য এবং লভ্যতা

ভারতের বাজারে Infinix Smart 7 HD-এর একমাত্র ২ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম দাম রাখা হয়েছে ৫,৯৯৯ টাকা। তবে ফ্লিপকার্ট (Flipkart)-এ ব্যাঙ্ক ডিসকাউন্ট দিয়ে এটি মাত্র ৫,৩৯৯ টাকায় পাওয়া যাবে। হ্যান্ডসেটটির প্রথম সেলটি উল্লেখিত ই-কমার্স সাইটে আগামী ৪ মে, দুপুর ১২ টায় লাইভ হবে। এই এন্ট্রি-লেভেলের ইনফিনিক্স ফোনটি সিল্ক ব্লু, গ্রিন অ্যাপল, ইঙ্ক ব্ল্যাক এবং জেড হোয়াইট- এই চারটি আকর্ষণীয় কালার অপশনে বেছে নেওয়া যাবে।

Infinix Smart 7 HD-এর স্পেসিফিকেশন এবং ফিচার

ইনফিনিক্স স্মার্ট ৭ এইচডি-তে ৬.৬ ইঞ্চির এইচডি+ আইপিএস ডিসপ্লে রয়েছে, যা ১,৬১২ x ৭২০ পিক্সেলের রেজোলিউশন, ৬০ হার্টজ রিফ্রেশ রেট এবং ৫০০ নিট পিক ব্রাইটনেস অফার করে। ফোনটি একটি ওয়েভ প্যাটার্ন রিয়ার ডিজাইনের সাথে এসেছে। এই ৪জি হ্যান্ডসেটটি স্প্রেডট্রাম এসসি৯৮৬৩এ১ অক্টা-কোর চিপসেট দ্বারা চালিত, যার সর্বোচ্চ ক্লক স্পিড ১.৬ গিগাহার্টজ। স্মার্ট ৭ এইচডি-তে ২ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি ইন-বিল্ট স্টোরেজ পাওয়া যাবে। আবার মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ক্ষমতা ১ টিবি পর্যন্ত প্রসারিত করা যাবে। এছাড়াও, ব্যবহারকারীরা এই ইনফিনিক্স ফোনে অতিরিক্ত ২ জিবি পর্যন্ত ভার্চুয়াল র‍্যাম যোগ করতে পারবেন। ইনফিনিক্স স্মার্ট ৭ এইচডি অ্যান্ড্রয়েড ১২ (গো এডিশন)-এর ওপর ভিত্তি করে এক্সওএস ১২ (XOS 12) কাস্টম স্কিনে চলে। এর ইউজার ইন্টারফেসে গেম মোড, আই কেয়ার, এআই গ্যালারি, ভিডিও অ্যাসিস্ট্যান্ট, সোশ্যাল টার্বোর মতো ফিচারগুলি পাওয়া যাবে।

ফটোগ্রাফির জন্য, Infinix Smart 7 HD-এর রিয়ার প্যানেলে এলইডি ফ্ল্যাশ সহ ৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সর এবং একটি সেকেন্ডারি এআই লেন্স দ্বারা গঠিত ডুয়েল ক্যামেরা সেটআপ উপস্থিত রয়েছে। আর সেলফির জন্য, ফোনের সামনে একটি ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা বর্তমান। এই হ্যান্ডসেটের ক্যামেরা সেটআপটি পোর্ট্রেট, এইচডিআর, এআই ৩ডি বিউটির মতো একাধিক ক্যামেরা ফিচার অফার করে। পাওয়ার ব্যাকআপের জন্য, Infinix Smart 7 HD বড় ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে। এছাড়া, ফোনটির কানেক্টিভিটি অপশনে সামিল রয়েছে ট্রিপল কার্ড স্লট, ওয়াই-ফাই, ব্লুটুথ ৪.২। নিরাপত্তার জন্য, Smart 7 HD-তে ফেস আনলক এবং একটি রিয়ার মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর মিলবে। সবশেষে, ফোনটির ওজন ১৯৬ গ্রাম এবং পুরুত্ব ৮.৬৫ মিলিমিটার।