দাম কমছে সমস্ত Realme ফোনের, ১০ হাজার টাকা পর্যন্ত সস্তা হচ্ছে, ১২ দিন ধরে চলবে সেল

Realme ভারতীয় ভারতীয় স্মার্টফোন বাজারে এখন এক পরিচিত নাম। বাজেট সেগমেন্ট থেকে শুরু করে, ব্র্যান্ডটি এখন প্রিমিয়াম রেঞ্জের ফোন এদেশে লঞ্চ করে চলেছে। আগামী মাসে…

Realme ভারতীয় ভারতীয় স্মার্টফোন বাজারে এখন এক পরিচিত নাম। বাজেট সেগমেন্ট থেকে শুরু করে, ব্র্যান্ডটি এখন প্রিমিয়াম রেঞ্জের ফোন এদেশে লঞ্চ করে চলেছে। আগামী মাসে Realme ভারতে তাদের ব্যবসার ৫ বছর পূর্ণ করতে চলেছে। আর এই উপলক্ষে তারা আনছে ‘৫ম বার্ষিকী সেল’ (Realme 5th Anniversary Sale), যেখানে সস্তায় সব রিয়েলমি ফোন কেনা যাবে।

রিয়েলমি জানিয়েছে, তাদের ফ্যানদের জন্য ১ মে থেকে পঞ্চম অ্যানিভার্সারি সেল (5th Anniversary Sale) শুরু হতে চলেছে, যা চলবে ১১ মে পর্যন্ত। এই সেলের সমস্ত অফার Realme.com ছাড়াও শপিং প্ল্যাটফর্ম অ্যামাজন এবং ফ্লিপকার্টে উপলব্ধ থাকবে। এমনকি অফলাইন মার্কেটেও নতুন দামে রিয়েলমির ফোন সহ অন্যান্য প্রোডাক্ট কেনা যাবে। আসুন Realme 5th Anniversary সেলে সংস্থার কোন প্রোডাক্ট কত দামে কেনা যাবে দেখে নেওয়া যাক।

Realme C সিরিজের উপর Realme 5th Anniversary সেল অফার

রিয়েলমি পঞ্চম অ্যানিভার্সারি সেলে সবচেয়ে সস্তা Realme C30s ৬,৯৯৯ টাকার পরিবর্তে ১,০০০ টাকার ব্যাংক অফারে ৫,৯৯৯ টাকায় কেনা যাবে। একইভাবে Realme C30 ১২৫০ টাকা ফ্ল্যাট ডিসকাউন্টের পর ৭,৯৯৯ টাকার পরিবর্তে ৬,৭৪৯ টাকায় কেনা যাবে। আবার সেলে Realme C33-এর প্রাথমিক দাম ৮,৯৯৯ টাকার পরিবর্তে ৭,৯৯৯ টাকা হতে চলেছে। এছাড়া Realme C33 2023 কেনা যাবে ৯,৯৯৯ টাকার পরিবর্তে ৮,৭৪৯ টাকায়। এই ফোনগুলিতে ১,০০০ টাকার ব্যাঙ্ক অফার ছাড়াও ২৫০ টাকার কুপন ডিসকাউন্টও পাওয়া যায়।

আর Realme C35 ফোন কিনতে ইচ্ছা হলে ১১,৯৯৯ টাকার পরিবর্তে ৯,৯৯৯ টাকা দিতে হবে। এছাড়া সেলে Realme C55 এর প্রাথমিক মূল্য ১৩,৯৯৯ টাকার পরিবর্তে ১১,৯ টাকা হবে। এখানে ১,০০০ টাকার ফ্ল্যাট ডিসকাউন্ট এবং ১,০০০ টাকার ব্যাঙ্ক অফার পাওয়া যাবে।

Realme GT সিরিজের উপর Realme 5th Anniversary সেল অফার

মিড-রেঞ্জ ডিভাইস Realme GT Neo 3 রিয়েলমি পঞ্চম অ্যানিভার্সারি সেলে ২৯,৯৯৯ টাকার পরিবর্তে ১৯,৯৯৯ টাকায় কেনা যাবে। এতে ১০,০০০ টাকা ফ্ল্যাট ডিসকাউন্ট দেওয়া হয়েছে। একইভাবে, Realme GT 2 এর প্রাথমিক মূল্য ৩৪,৯৯৯ টাকার পরিবর্তে ২২,৯৯৯ টাকা রাখা হয়েছে। এখানে ১০,০০০ টাকা ফ্ল্যাট ডিসকাউন্ট ছাড়াও ২,০০০ টাকা ব্যাঙ্ক অফারও পাওয়া যাবে। 

আপনি যদি Realme GT 2 Pro কিনতে চান তবে ৪৭,৯৯৯ টাকার পরিবর্তে ৩১,৯৯৯ টাকায় খরচ করতে হবে। Realme GT Neo 3 80W এই সেলে ৩৬,৯৯৯ টাকার পরিবর্তে ২৬,৯৯৯ টাকায় বিক্রি হবে। এই লাইনআপের প্রিমিয়াম মডেল Realme GT Neo 3 150W পাওয়া যাবে ৪২,৯৯৯ টাকার পরিবর্তে ৩২,৯৯৯ টাকায়।

Realme 10, Realme 9 সিরিজের উপর Realme 5th Anniversary সেল অফার

ক্রেতারা Realme 10 Pro 5G ১৮,৯৯৯ টাকার পরিবর্তে ১৭,৯৯৯ টাকায় এবং Realme 10 Pro+ 5G ২৪,৯৯৯ টাকার পরিবর্তে ২২,৯৯৯ টাকায় কিনতে পারবেন। একইভাবে, Realme 10 4G ১৩,৯৯৯ টাকার পরিবর্তে ১১,৪৯৯ টাকায় বিক্রয় করা হবে। এছাড়াও এদের উপর ১,০০০ টাকার ব্যাংক ডিসকাউন্ট রয়েছে। অন্যদিকে Realme 9i 5G ১৩,৯৯৯ টাকায় কেনা যাবে, যার এখন দাম ১৪,৯৯৯ টাকা।

Realme Narzo সিরিজের উপর অফার

Realme 5th Anniversary সেল থেকে আপনি যদি নয়া Realme Narzo N55 কিনতে চান, তাহলে অ্যামাজনে এটি ১০,৯৯৯ টাকার পরিবর্তে ১০,২৪৯ টাকায় পাওয়া যাবে। আবার ক্রেতারা অ্যামাজন থেকে Realme Narzo 50 4G কিনতে পারবেন ১২,৯৯৯ টাকার পরিবর্তে ১০,২৪৯ টাকায়।