দেশের 3000 শহরে উপলব্ধ Airtel 5G, কোনো লিমিট ছাড়াই সারাদিন হাই-স্পিড ইন্টারনেট ব্যবহার করা যাবে

Airtel 5G Plus: মোবাইল নেটওয়ার্কের জন্য আপনি যদি Bharti Airtel কোম্পানির ওপর ভরসা করেন, তাহলে এখন কিন্তু আপনার আনন্দের সময়! কারণ, Jio-র সাথে পাল্লা দিয়ে…

Airtel 5G Plus: মোবাইল নেটওয়ার্কের জন্য আপনি যদি Bharti Airtel কোম্পানির ওপর ভরসা করেন, তাহলে এখন কিন্তু আপনার আনন্দের সময়! কারণ, Jio-র সাথে পাল্লা দিয়ে বর্তমানে দেশের পুরো ৩,০০০টি শহরে নিজের আল্ট্রা-ফাস্ট 5G নেটওয়ার্ক লাইভ করেছে ভারতের দ্বিতীয় বৃহত্তম টেলিকম অপারেটরটি। সংস্থার ঘোষণা অনুযায়ী, Airtel 5G Plus সার্ভিস জম্মুর কাটরা থেকে কেরালার কুনুর পর্যন্ত, বিহারের পাটনা থেকে তামিলনাড়ুর কন্যাকুমারী পর্যন্ত এবং অরুণাচল প্রদেশের ইটানগর থেকে কেন্দ্রশাসিত অঞ্চল দমন-দিউ পর্যন্ত অঞ্চলে উপলব্ধ হয়েছে। ফলত, এখন Airtel-এর অধিকাংশ ইউজারই এই পরিষেবা উপভোগ করতে পারবেন, তাও আবার বিনামূল্যেই!

গ্রাহক টানতে Airtel-এর চমক, নিখরচায় ব্যবহার করা যাবে আনলিমিটেড 5G ডেটা

জিওর মতই এয়ারটেলও এই মুহূর্তে ৫জি পরিষেবা ব্যবহারের জন্য অতিরিক্ত কোনো চার্জ নিচ্ছেনা। এক্ষেত্রে সংস্থা, আনলিমিটেড ৫জি ডেটা অফার দিচ্ছে যেখানে ২৩৯ টাকা বা তার বেশি দামের ৪জি (4G) প্ল্যান রিচার্জ করলেই অতি দ্রুত, নির্ভরযোগ্য এবং নিরাপদ এয়ারটেল ৫জি প্লাস পরিষেবা উপভোগ করতে পারবেন। অর্থাৎ এখন এয়ারটেলের প্ল্যান রিচার্জ করলে (কোনো দোকানে বা অনলাইন থেকে) আপনাদের ডেটা কোটা ফুরিয়ে যাওয়ার কোনো চিন্তা করতেই হবে না।

উল্লেখ্য, আগ্রহীরা এয়ারটেল ৫জি প্লাস সম্পর্কে আরও বেশি তথ্য পেতে ওয়েবসাইটটি ভিজিট করতে পারেন।

5G চালুতে এগিয়ে আছে Reliance Jio

রিলায়েন্স জিও ভারতের প্রথম টেলিকম অপারেটর যারা খুব তাড়াতাড়ি দেশের অধিকাংশ জায়গায় পঞ্চম প্রজন্মের নেটওয়ার্ক পরিষেবা উপলব্ধ করেছে। এই সংস্থাটিই সর্বপ্রথম ৩,০৮৯টি শহরের বাসিন্দার হাতের মুঠোয় হাই-স্পিড ৫জি নেটওয়ার্ক পৌঁছে দিয়েছে – এতে ১ জিবিপিএসেরও বেশি স্পিডে আনলিমিটেড ডেটা ব্যবহার করা যাবে, কোনো অতিরিক্ত খরচ ছাড়াই।

এই প্রসঙ্গে বলে রাখি, আপনার শহরে এয়ারটেল বা জিও যারই ৫জি পরিষেবা লাইভ থাক না কেন, তা ব্যবহার করতে কিন্তু আপনার কাছে অবশ্যই একটি ৫জি কানেক্টিভিটিযুক্ত স্মার্টফোন থাকতে হবে।