OnePlus এর এই 5G ফোনে তাগড়া অফার, এখান থেকে কিনলে বাঁচবে 11 হাজার টাকা

আপনি যদি ওয়ানপ্লাসের 5G ফোন কিনতে চান তাহলে এই মুহূর্তে একটি দুর্দান্ত ডিলের লাভ ওঠাতে পারেন। ফ্লিপকার্টে ২০% ডিসকাউন্টে পাওয়া যাচ্ছে OnePlus 9 5G। ১২…

আপনি যদি ওয়ানপ্লাসের 5G ফোন কিনতে চান তাহলে এই মুহূর্তে একটি দুর্দান্ত ডিলের লাভ ওঠাতে পারেন। ফ্লিপকার্টে ২০% ডিসকাউন্টে পাওয়া যাচ্ছে OnePlus 9 5G। ১২ জিবি র ্যাম ও ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজের এই ফোনের এমআরপি ৫৪,৯৯৯ টাকা। তবে অফারে এটি আপনি ৪৩,৯৯০ টাকায় কিনতে পারবেন। আবার আপনি যদি OnePlus 9 5G কেনার সময় কোটাক ব্যাঙ্কের কার্ড ব্যবহার করেন তবে ১০% অতিরিক্ত ছাড় পাবেন। এছাড়া ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্কের কার্ড দিয়ে পেমেন্ট করলে ৫ শতাংশ ক্যাশব্যাক পাবেন ক্রেতারা।

OnePlus 9 5G এর স্পেসিফিকেশন ও ফিচার

ওয়ানপ্লাস ৯ ৫জি ফোনের সামনে দেখা যাবে ২৪০০×১০৮০ পিক্সেল রেজোলিউশনের ৬.৫৫ ইঞ্চি ফ্লুইড অ্যামোলেড ডিসপ্লে। এই ডিসপ্লে ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং কর্নিং গরিলা গ্লাস প্রোটেকশন সহ এসেছে‌। পারফরম্যান্সের জন্য এতে অ্যাড্রেনো ৬৬০ জিপিইউসহ স্ন্যাপড্রাগন ৮ চিপসেট ব্যবহার করা হয়েছে।

আবার ফটোগ্রাফির জন্য ফোনের পিছনে এলইডি ফ্ল্যাশসহ তিনটি ক্যামেরা বর্তমান। এর মধ্যে রয়েছে ৫০ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স সহ ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং ২ মেগাপিক্সেল মনোক্রোম সেন্সর। সেলফির জন্য এই ফোনে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে।

ওয়ানপ্লাসের এই ফোনটিতে দেওয়া হয়েছে ৪৫০০ এমএএইচ ব্যাটারি, যা ৬৫ ওয়াট চার্জিং সাপোর্ট করবে। এদিকে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর যুক্ত এই ফোনটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক অক্সিজেন অপারেটিং সিস্টেমে কাজ করে। কানেক্টিভিটির জন্য এতে রয়েছে ওয়াইফাই ৮০২.১১ এ/বি/জি/এন/এসি/এএক্স, ব্লুটুথ ৫.২, এনএফসি, জিপিএস ও ইউএসবি টাইপ-সি পোর্ট।