৪০০০ টাকা কম দামে Realme-এর এই সস্তা 5G ফোন, এখান থেকে কিনুন

গতকালই শেষ হয়েছে পঞ্চম রিয়েলমি অ্যানিভার্সারি সেল। এই সেলে আকর্ষণীয় অফারের সাথে জনপ্রিয় সব স্মার্টফোন বিক্রি হয়েছে। তবে আপনি আজও রিয়েলমির একটি ফোন সস্তায় কিনতে…

গতকালই শেষ হয়েছে পঞ্চম রিয়েলমি অ্যানিভার্সারি সেল। এই সেলে আকর্ষণীয় অফারের সাথে জনপ্রিয় সব স্মার্টফোন বিক্রি হয়েছে। তবে আপনি আজও রিয়েলমির একটি ফোন সস্তায় কিনতে পারবেন। আজ্ঞে হ্যাঁ! আমরা কথা বলছি Realme Narzo 50 Pro 5G সম্পর্কে। এই ফোনের উপর ৪ হাজার টাকা ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। আসুন জেনে নেওয়া যাক Realme Narzo 50 Pro 5G ঠিক কত টাকায় কেনা যাবে।

Realme Narzo 50 Pro 5G কিনুন ৪ হাজার টাকা সস্তায়

রিয়েলমি নারজো ৫০ প্রো ৫জি এর ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি ২১,৯৯৯ টাকা। তবে এখন এটি অ্যামাজনে ১৭,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে। অর্থাৎ ৪ হাজার টাকা ডিসকাউন্ট মিলছে। এছাড়া ব্যাংক ও এক্সচেঞ্জ অফারেরও ফায়দা ওঠানো যাবে।

Realme Narzo 50 Pro 5G এর বিশেষত্ব

রিয়েলমি নারজো ৫০ প্রো ৫জি ফোনে ২৪০০×১০৮০ পিক্সেল রেজোলিউশনের ৬.৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস দেওয়া হয়েছে। এই ডিসপ্লে ৯০ হার্টজ রিফ্রেশ রেট এবং ৩৬০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট সমর্থন করে। ডিসপ্লেটির সুরক্ষার জন্য রিয়েলমি কর্নিং গরিলা গ্লাস ৫ অফার করছে। পারফরম্যান্সের জন্য এতে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৯২০ ৫জি চিপসেট। 

ফটোগ্রাফির জন্য Realme Narzo 50 Pro 5G ডিভাইসে এলইডি ফ্ল্যাশসহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ৮ মেগাপিক্সেল সুপার ওয়াইড লেন্স, ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং একটি ম্যাক্রো লেন্স। সেলফির জন্য এই ফোনে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে। আর পাওয়ার দেওয়ার জন্য এতে রয়েছে ৫০০০ এমএএইচ ব্যাটারি। এই ব্যাটারি ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। অপারেটিং সিস্টেমের কথা বলতে গেলে, এই ফোনটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক রিয়েলমি ইউআই ৩.০ কাস্টম স্কিনে চলে।