ফোন চার্জ হতে বেশি সময় লাগছে? চিন্তা নেই, আপনার মুশকিল আসানে আসছে Vivo S17e

ভিভো এ মাসে অর্থাৎ মে এর মধ্যেই চীনে Vivo S17 সিরিজের স্মার্টফোনগুলি উন্মোচন করবে বলে আশা করা হচ্ছে। এই লাইনআপে Vivo S17e, S17 এবং S17…

ভিভো এ মাসে অর্থাৎ মে এর মধ্যেই চীনে Vivo S17 সিরিজের স্মার্টফোনগুলি উন্মোচন করবে বলে আশা করা হচ্ছে। এই লাইনআপে Vivo S17e, S17 এবং S17 Pro- এই তিনটি মডেল অন্তর্ভুক্ত থাকবে। মার্চ মাসে প্রকাশিত একটি রিপোর্ট থেকে S17 সিরিজের ডিভাইসগুলির নিজস্ব মডেল নম্বরগুলি জানা যায়, এগুলি হল V2283A, V2284A এবং V2285A৷ আর এখন, Vivo S17e (V2285A) মডেলটি তার ফাস্ট চার্জিং ক্ষমতা সম্পর্কিত তথ্য প্রকাশ করে ৩সি (3C) সার্টিফিকেশনের ডেটাবেসে উপস্থিত হয়েছে। আসুন বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

Vivo S17e পেল 3C-এর অনুমোদন

V2285A মডেল নম্বর সহ একটি ভিভো স্মার্টফোন চায়না কম্পালসারি সার্টিফিকেশন (3C) সাইটে তালিকাভুক্ত হয়েছে। অনুমান করা হচ্ছে এই মডেল নম্বরটি ভিভো এস ১৭ই-এর সাথে যুক্ত। ৩সি তালিকাটি প্রকাশ করেছে যে, এই ফোনটির সাথে V8073L0A0-CN/ V8073L0D0-CN মডেল নম্বর সহ একটি ভিভো চার্জার থাকবে। এটি ৮০ ওয়াট পর্যন্ত ফাস্ট চার্জিং সাপোর্ট করে। যদিও ভিভো এস ১৭ই-এর ব্যাটারির আকার এখনও জানা যায়নি।

জানিয়ে রাখি, বিভিন্ন জনপ্রিয় চীনা টিপস্টাররা দাবি করেছেন যে, স্ট্যান্ডার্ড ভিভো এস১৭ এবং ভিভো এস১৭ প্রো-এ যথাক্রমে স্ন্যাপড্রাগন ৭৭৮জি (বা ৭৮২জি) এবং মিডিয়াটেক ডাইমেনসিটি ৮২০০ চিপসেট দ্বারা চালিত হবে। এদিকে, V2285A মডেলটিকে সম্প্রতি গিকবেঞ্চ (Geekbench) বেঞ্চমার্কিং সাইটে দেখা গেছে। তালিকাটি প্রকাশ করেছে যে, এটি ডাইমেনসিটি ৭২০০ চিপসেট, ৮ জিবি র‍্যাম এবং অ্যান্ড্রয়েড ১৩ অপারেটিং সিস্টেমে চালিত হবে। যদিও, প্রথমে মনে করা হচ্ছিল এই তালিকাটি ভিভো এস১৭ প্রো-এর। তবে আগেই উল্লেখ করা হয়েছে যে, প্রো মডেলটি ডাইমেনসিটি ৮২০০ প্রসেসরের সাথে আসবে। তাই, সম্ভবত D7200 চিপ সমন্বিত V2285A চীনের বাজারে ভিভো এস১৭ই নামে লঞ্চ হবে।

এছাড়াও, শোনা যাচ্ছে যে Vivo S17e-তে কার্ভড এজ এবং একটি আন্ডার-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার সহ অ্যামোলেড (AMOLED) স্ক্রিন থাকবে। ফোনটি কালার চেঞ্জিং ব্যাক প্যানেল অফার করবে। S17e সর্বোচ্চ ১২ জিবি র‍্যাম সহ আসবে বলে আশা করা হচ্ছে। ডিভাইসটির প্রাইমারি ক্যামেরাটি অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সাপোর্ট করতে পারে। যদিও, এগুলি ছাড়া স্মার্টফোনটির অন্যান্য বিবরণ এখনও প্রকাশ্যে আসেনি। তবে, আশা করা যায় শীঘ্রই Vivo S17 সিরিজ সম্পর্কে আরও তথ্য সামনে আসবে।