Oppo ও OnePlus এর 5G ফোনে লোভনীয় অফার, লাভ ওঠান অ্যামাজন কিকস্টার্টার ডিলের

Amazon Great Summer Sale শুরু হচ্ছে ৪ মে দুপুর ১২টা থেকে। তবে এই সেলের আগে Amazon নিয়ে এসেছে কিকস্টার্টার ডিল। আজ ও আগামীকাল এই ডিলের…

Amazon Great Summer Sale শুরু হচ্ছে ৪ মে দুপুর ১২টা থেকে। তবে এই সেলের আগে Amazon নিয়ে এসেছে কিকস্টার্টার ডিল। আজ ও আগামীকাল এই ডিলের সুবিধা নেওয়া যাক। আর অ্যামাজনের কিকস্টার্টার ডিলে ফোনের উপর রয়েছে অসাধারণ অফার। তাই আপনি যদি এই মুহূর্তে Oppo ও OnePlus ব্র্যান্ডের নতুন কোনো ফোন কিনতে চান, তাহলে এই ডিলের লাভ ওঠাতে পারেন। এই প্রতিবেদনে আমরা Oppo A78 5G ও OnePlus 10 Pro 5G ফোনের সাথে পাওয়া অফারের বিষয়ে জানাবো।

Oppo A78

আপনি যদি ২০,০০০ টাকার কম দামে একটি দুর্দান্ত স্মার্টফোন পেতে চান, তবে ওপ্পো এ৭৮ আপনার জন্য একটি ভালো বিকল্প হিসাবে প্রমাণিত হতে পারে। এই ফোনের ৮ জিবি র ্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজের এমআরপি ২১,৯৯৯ টাকা। তবে অ্যামাজনের কিকস্টার্টার ডিলে এটি ১৮,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে। এছাড়া ব্যাঙ্ক অফারের মাধ্যমে ১১৫০ টাকা দাম কমানো যাবে। একই সঙ্গে এক্সচেঞ্জ অফারে এই ফোনটি কিনলে ১৭,০৫০ টাকা পর্যন্ত বাড়তি ডিসকাউন্টও পাওয়া যাবে। 

এই ফোনে ৬.৫ ইঞ্চি এলসিডি প্যানেল উপস্থিত। এই ডিসপ্লে ৯০ হার্টজ রিফ্রেশ রেট সমর্থন করে। আর পারফরম্যান্সের জন্য ব্যবহার করা হয়েছে ডাইমেনসিটি ৭০০ চিপসেট। ফটোগ্রাফির জন্য এই ডিভাইসে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা পাওয়া যাবে। আর পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটিতে ৫০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ৩৩ ওয়াটের সুপারভুক চার্জিং সাপোর্ট করে।

OnePlus 10 Pro 5G

ওয়ানপ্লাসের এই ফোনের ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি ৬৬,৯৯৯ টাকা। তবে কিকস্টার্টার ডিলে ১৬% ডিসকাউন্ট পাওয়ার পর এটি ৫৫,৯৯৯ টাকায় কেনা যাবে। আবার ১ হাজার টাকা পর্যন্ত ব্যাঙ্ক অফার রয়েছে। এছাড়া এক্সচেঞ্জ অফারে এই ফোনটি ২৫,৬৫০ টাকা পর্যন্ত সস্তায় পাওয়া যেতে পারে।