7 হাজার টাকার কমে Samsung Galaxy F04 ফোন, দাম কমলো‌ 4500 টাকা

আপনি যদি এন্ট্রি লেভেল সেগমেন্টে একটি দুর্দান্ত স্মার্টফোন কিনতে চান, তাহলে ফ্লিপকার্টের বিগ সেভিং ডেজ সেল আপনার ইচ্ছা পূরণ করবে। আগামী ৪ মে থেকে শুরু…

আপনি যদি এন্ট্রি লেভেল সেগমেন্টে একটি দুর্দান্ত স্মার্টফোন কিনতে চান, তাহলে ফ্লিপকার্টের বিগ সেভিং ডেজ সেল আপনার ইচ্ছা পূরণ করবে। আগামী ৪ মে থেকে শুরু হতে চলা এই সেলে Samsung Galaxy F04 ফোনটি এমআরপির চেয়ে অনেক কম দামে বিক্রি হবে। এই স্যামসাং ফোনের ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি ১১,৪৯৯ টাকা। তবে সেলে আপনি ৩৯% ছাড়ের পরে এটি ৬,৯৯৯ টাকায় কিনতে পারবেন। 

এছাড়া স্যামসাং অ্যাক্সিস ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট মিলবে ১০% অতিরিক্ত ক্যাশব্যাক। আবার ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্কের ক্রেডিট কার্ডে ৫ শতাংশ ক্যাশব্যাক পাওয়া যাবে। সাথে রয়েছে ৬,৪৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার।

Samsung Galaxy F04 ফোনের স্পেসিফিকেশন ও ফিচার

স্যামসাং গ্যালাক্সি এফ০৪ ডিভাইসের সামনে দেখা যাবে ৭২০×১৬০০ পিক্সেল রেজোলিউশনের ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে। এই ডিসপ্লেটি ৬০ হার্টজ রিফ্রেশ রেট এবং ২২৯ পিপিআই পিক্সেল ডেন্সিটি অফার করবে। পারফরম্যান্সের জন্য এই ফোনে ব্যবহার করা হয়েছে আইএমজি পাওয়ারভিআর জিই৮৩২০ জিপিইউসহ মিডিয়াটেক হেলিও পি৩৫ প্রসেসর। আবার এতে ৪ জিবি ভার্চুয়াল র‌্যাম সাপোর্ট করবে।

ফটোগ্রাফির জন্য স্যামসাং গ্যালাক্সি এফ০৪ এর পিছনে এলইডি ফ্ল্যাশসহ ডুয়েল ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ২ মেগাপিক্সেল ডেপথ সেন্সর ও ১৩ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর। আর সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য এই ফোনে পাওয়া যাবে ৫ মেগাপিক্সেল ক্যামেরা।

পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে দেওয়া হয়েছে ৫০০০ এমএএইচ ব্যাটারি, যা ১৫ ওয়াট চার্জিং সাপোর্ট করে। অপারেটিং সিস্টেমের কথা বললে, ডিভাইসটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক ওয়ানইউআই ৪.১ কাস্টম স্কিনে চলবে। আর এর কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল রয়েছে ডুয়েল সিম, ফোরজি, ওয়াই-ফাই, ব্লুটুথ ৫.০ এবং ইউএসবি টাইপ-সি পোর্ট।