Lava-র নতুন ফোনে 50MP ক্যামেরা ও 44W ফাস্ট চার্জিং, লঞ্চের আগে ফাঁস দাম

দেশীয় কোম্পানি Lava (লাভা) তাদের নতুন স্মার্টফোন Lava Agni 2 বাজারে আনার প্রস্তুতি নিচ্ছে। আগামী ১০ মে বাজারে আসবে এই মিড-রেঞ্জ ডিভাইসটি। এতে ডাইমেনসিটি ৭০৫০…

দেশীয় কোম্পানি Lava (লাভা) তাদের নতুন স্মার্টফোন Lava Agni 2 বাজারে আনার প্রস্তুতি নিচ্ছে। আগামী ১০ মে বাজারে আসবে এই মিড-রেঞ্জ ডিভাইসটি। এতে ডাইমেনসিটি ৭০৫০ প্রসেসর এবং কার্ভড অ্যামোলেড ডিসপ্লে দেওয়া হবে বলে ইতিমধ্যেই জানা গেছে। তবে লঞ্চের কয়েকদিন আগে আজ Lava Agni 2 এর দামও সামনে এসেছে। টিপস্টার অভিষেক যাদব দাবি করেছেন যে, এই ফোনটির দাম রাখা হবে ১৯,৯৯৯ টাকা। টিপস্টার লাভার আসন্ন এই ফোনের একটি ছবিও শেয়ার করেছেন।

Lava Agni 2 এর ছবি প্রকাশ্যে এল

Lava Agni 2 এর এই ছবি দেখে বলা যায়, ফোনের ব্যাক প্যানেলে কার্ভড এজ ও সার্কুলার ক্যামেরা মডিউল দেখা যাবে। আর পারফরম্যান্সের জন্য থাকবে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০৫০ চিপসেট। এই প্রসেসরটিকে ডাইমেনসিটি ১০৮০ এর রিফ্রেশ সংস্করণ হিসেবে আনা হয়েছে। Redmi Note 12 ফোনে এই প্রসেসর ব্যবহার করা হয়েছে।

ডিসপ্লে ও ক্যামেরা দুর্দান্ত হবে

লাভা অগ্নি ২ ফোনে থাকবে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের অ্যামোলেড ডিসপ্লে। তবে এই ডিসপ্লের সাইজ সম্পর্কে এখনও কোনও তথ্য প্রকাশ করা হয়নি। ফটোগ্রাফির জন্য ডিভাইসটিতে এলইডি ফ্ল্যাশসহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেখা যাবে। এর প্রাইমারি ক্যামেরা হবে ৫০ মেগাপিক্সেল। তবে ব্যাক প্যানেলের বাকি দুটি ক্যামেরা সম্পর্কে কিছু জানা যায়নি। পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে এই ফোনে থাকবে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, যা ৪৪ ওয়াট চার্জিং সাপোর্ট করবে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন