আজই অফার শেষ, 50 শতাংশ ছাড়ে Voltas, LG, Samsung-এর AC, দেখে নিন সেরা ডিল

গরমকাল চলে এসেছে। আর এই সময়ে আপনি যদি নতুন একটি এসি (AC) কেনার পরিকল্পনা করেন, তবে এই প্রতিবেদনটি আপনার জন্য। আসলে চলমান গ্রেট সামার সেলে…

গরমকাল চলে এসেছে। আর এই সময়ে আপনি যদি নতুন একটি এসি (AC) কেনার পরিকল্পনা করেন, তবে এই প্রতিবেদনটি আপনার জন্য। আসলে চলমান গ্রেট সামার সেলে অ্যামাজন বাম্পার ছাড়ে নামিদামি ব্র্যান্ডের AC বিক্রি করছে। আপনি স্যামসাং, এলজি, ভোল্টাস এর মতো ব্র্যান্ডের এসি কিনতে পারবেন ৫০ শতাংশ পর্যন্ত ছাড়ে। তবে মনে রাখবেন অ্যামাজনের এই সেল আজই শেষ হবে। সুতরাং, তাড়াতাড়ি করুন এবং এখনই অ্যামাজন থেকে সাশ্রয়ী মূল্যে এসি কিনুন।

Samsung Convertible 5-in-1 AC

৪৩ শতাংশ ছাড়ের পর স্যামসাংয়ের এসিটি সেলে পাওয়া যাচ্ছে ৩৪,৯৯০ টাকায়। এই এসির এমআরপি ৬০,৯৯০ টাকা। আবার অ্যামাজন ১,৫০০ টাকার অতিরিক্ত ডিসকাউন্ট কুপনও দিচ্ছে। এই স্প্লিট এসির ধারণক্ষমতা ১.৫ টন এবং একটি থ্রি-স্টার এনার্জি রেটিং অফার করবে। এতে রয়েছে কপার কনডেনসার কয়েল, ভেরিয়েবল স্পিড ইনভার্টার কম্প্রেসর, অটো ক্লিন ফিচার এবং অ্যান্টি-ব্যাকটেরিয়াল ফিল্টার।

LG AI dual inverter AC

৪০ শতাংশ ছাড়ের পর এলজির এই এসি অ্যামাজন গ্রেট সামার সেলে বিক্রি হচ্ছে ৪৫,৪৯০ টাকায়। এই এসির এমআরপি ৭৫,৯৯০ টাকা। এলজির এআই ডুয়াল ইনভার্টার ১.৫ টন স্প্লিট এসি মাঝারি আকারের রুমের জন্য উপযুক্ত। এসিটিতে ৪-ওয়ে এয়ার সুইং, ৬টি বিভিন্ন মোড, অ্যান্টি-ভাইরাস সুরক্ষা এবং একটি স্মার্ট ডায়াগনোসিস সিস্টেম উপস্থিত। এটি ১০০% কপার কনডেনসার সহ এসেছে।

Voltas Vectra Prism

এই ভোল্টাস এসির সাথে ৫০% ছাড় দেওয়া হচ্ছে, যার পরে এটি ৩২,৯৯০ টাকায় পাওয়া যাচ্ছে, এর আসল দাম ৬৫,৯৯০ টাকা। ভোল্টাসের এই থ্রি স্টার এসিতে রয়েছে ইনভার্টার কম্প্রেসর এবং কপার কনডেনসার কয়েল। আবার এই স্প্লিট এসিতে অ্যান্টি-ডাস্ট এবং অ্যান্টিমাইক্রোবিয়াল ফিল্টার সহ ৪টি কুলিং মোড সাপোর্ট করবে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন