সেল শেষ হওয়ার পরও OnePlus স্মার্টফোনে বাম্পার ডিসকাউন্ট, এখান থেকে কিনলে বাঁচবে 22 হাজার টাকা

অ্যামাজনের সামার সেল থেকে যদি সস্তায় স্মার্টফোন কিনতে না পারেন, তাহলে হতাশ হওয়ার কিছু নেই। সেল শেষ হওয়ার পরও অ্যামাজনে লোভনীয় অফার ও ডিসকাউন্ট উপলব্ধ।…

অ্যামাজনের সামার সেল থেকে যদি সস্তায় স্মার্টফোন কিনতে না পারেন, তাহলে হতাশ হওয়ার কিছু নেই। সেল শেষ হওয়ার পরও অ্যামাজনে লোভনীয় অফার ও ডিসকাউন্ট উপলব্ধ। শপিং সাইটটি থেকে আপনি এমআরপির চেয়ে খুব কম দামে OnePlus 10R 5G অর্ডার করতে পারবেন। এই ফোনের ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজের এমআরপি ৩৮,৯৯৯ টাকা। তবে অ্যামাজনে ২১% ডিসকাউন্ট সহ এটি ৩০,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে।

আবার ব্যাংক অফারে ফোনটির দাম আরও ১ হাজার টাকা কমানো যাবে। এছাড়া এক্সচেঞ্জ অফারে পাওয়া যাবে ২১,৮০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট। তবে মনে রাখবেন যে এক্সচেঞ্জ ভ্যালু পুরানো ফোনের বর্তমান অবস্থা ও ব্র্যান্ডের উপর নির্ভর করবে।

OnePlus 10R 5G এর বিশেষত্ব

OnePlus 10R 5G ফোনের সামনে দেখা যাবে ১০৮০×২৪১২ পিক্সেল রেজোলিউশনের ৬.৭ ইঞ্চি ফুল এইচডি+ অ্যামোলেড ডিসপ্লে। এই ডিসপ্লেটি ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট এবং কর্নিং গরিলা গ্লাস ৫ প্রোটেকশন সহ এসেছে‌। প্রসেসরের কথা বললে, এই ফোনে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০০ দেওয়া হয়েছে।

ফটোগ্রাফির জন্য ওয়ানপ্লাস ১০আর ৫জি-এর পিছনে এলইডি ফ্ল্যাশসহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। এই ক্যামেরাগুলি হল ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স। সেলফি তোলার জন্য ফোনটিতে রয়েছে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। 

এদিকে পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সহ ৫০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। আর আন্ডার-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরযুক্ত এই ডিভাইসে পাওয়া যাবে অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক লেটেস্ট অক্সিজেন ওএস কাস্টম স্কিন।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন