64MP-র দুর্ধর্ষ পেরিস্কোপ ক্যামেরা দিয়ে নয়া ফোন আনছে Oppo, অন্ধকারেও দিনের মতো ছবি উঠবে

ওপ্পো তাদের পরবর্তী প্রজন্মের Reno 10 সিরিজটি চলতি বছরের দ্বিতীয় ত্রৈমাসিকে লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে বলে জানা গেছে। এই সিরিজে স্ট্যান্ডার্ড Oppo Reno 10, Reno…

ওপ্পো তাদের পরবর্তী প্রজন্মের Reno 10 সিরিজটি চলতি বছরের দ্বিতীয় ত্রৈমাসিকে লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে বলে জানা গেছে। এই সিরিজে স্ট্যান্ডার্ড Oppo Reno 10, Reno 10 Pro এবং Reno 10 Pro+ এর মতো একাধিক মডেল অন্তর্ভুক্ত থাকবে বলে আশা করা যায়। ইতিমধ্যেই একাধিক রিপোর্টের মাধ্যমে ডিভাইসগুলি সম্পর্কে নানা তথ্য সামনে এসেছে। আর এখন আসন্ন এক জনপ্রিয় টিপস্টারের সৌজন্যে Oppo Reno 10 Pro+ এর কিছু হ্যান্ডস-অন ইমেজ অনলাইনে ফাঁস হয়েছে, যা এর ডিজাইনটি প্রদর্শন করেছে। আসুন তাহলে আপকামিং ওপ্পো ফোনটির সম্পর্কে কি কি তথ্য সামনে এসেছে, জেনে নেওয়া যাক।

ফাঁস হল Oppo Reno 10 Pro+ এর হ্যান্ড-অন ইমেজ

টিপস্টার ডিজিট্যাল চ্যাট স্টেশন দ্বারা প্রকাশ করা ছবিগুলি ওপ্পো রেনো ১০ প্রো প্লাস-এর বেইজ বা ক্রিম কালারের ব্যাক প্যানেলটি প্রদর্শন করেছে, যার মধ্যে একটি উপবৃত্তাকার বা পিল-আকৃতির রিয়ার ক্যামেরা মডিউল রয়েছে। ফাঁস হওয়া হ্যান্ড-অন ইমেজগুলি দেখিয়েছে যে, ফোনটিতে ডুয়েল-কালার ক্যামেরা সেটআপ বর্তমান, যার প্রথম অংশটি কালো এবং এর মধ্যে দুটি ক্যামেরা রয়েছে। আর নীচের অর্ধেকটি রূপালী এবং এতে পেরিস্কোপ জুম ক্যামেরাটি অবস্থান করছে।

এছাড়া, ফোনের ভলিউম রকারটিকে ডানদিকের প্যানেলে পাওয়ার বোতামের ঠিক ওপরে দেখা গেছে, যা পূর্বে প্রকাশিত ওপ্পো রেনো ১০ প্রো প্লাস-এর স্কিম্যাটিক ইমেজের থেকে আলাদা। স্কিম্যাটিকে ফোনটির বামদিকের প্যানেলে ভলিউম রকারটিকে দেখানো হয়েছিল। হ্যান্ড-অন ইমেজগুলি রেনো ১০ প্রো প্লাস-এর সাইড প্যানেলের ডিজাইনটি প্রকাশ করেছে, যা রূপালী রঙের এবং এটি সম্ভবত ধাতব ফ্রেম হবে। আর নীচের দিকে স্পিকার গ্রিল দেখা যাবে।

Oppo Reno 10 Pro+ -এর সম্ভাব্য স্পেসিফিকেশন

Oppo Reno 10 Pro+ ফোনটিতে একটি কেন্দ্রীভূত পাঞ্চ-হোল কাটআউট, ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ১.৫কে (1.5K) স্ক্রিন রেজোলিউশন সহ ৬.৭৪ ইঞ্চির ওলেড (OLED) ডিসপ্লে থাকবে বলে জানা গেছে। ডিভাইসটি কোয়ালকমের স্ন্যাপড্রাগন ৮প্লাস জেন ১ চিপসেট দ্বারা চালিত হবে বলে আশা করা হচ্ছে।

ফটোগ্রাফির জন্য, Oppo Reno 10 Pro+ এর রিয়ার শেলে ৫০ মেগাপিক্সেলের সনি আইএমএক্স৮৯০ প্রাইমারি ক্যামেরা, একটি ৮ মেগাপিক্সেলের আল্ট্রাওয়াইড ক্যামেরা এবং একটি ৬৪ মেগাপিক্সেলের পেরিস্কোপ টেলিফোটো সেন্সর সহ ট্রিপল ক্যামেরা সেটআপ অবস্থান করবে৷ এই টেলিফটো লেন্সটি সম্প্রতি লঞ্চ হওয়া Find X6 সিরিজের মতো একই প্রযুক্তি ব্যবহার করবে এবং কম-আলোতে চমৎকার পারফরম্যান্স প্রদান করতে পারবে। আর সেলফি ও ভিডিও কলের জন্য, ফোনের সামনে একটি ৩২ মেগাপিক্সেলের ক্যামেরা দেখা যাবে। এছাড়াও, চায়না কম্পালসারি সার্টিফিকেশন (3C) প্ল্যাটফর্ম অনুযায়ী Oppo Reno 10 Pro+এ ১০০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।