12 হাজার টাকা ফ্লাট ডিসকাউন্ট, iPhone 13 এখান থেকে অর্ডার করুন

আপনি যদি আইফোন কিনতে চান কিন্তু বাজেট নিয়ে চিন্তিত থাকেন, তাহলে ফ্লিপকার্ট আপনার ইচ্ছা পূরণ করবে। কারণ এখানে চলছে Big Saving Days Sale, আর এই…

আপনি যদি আইফোন কিনতে চান কিন্তু বাজেট নিয়ে চিন্তিত থাকেন, তাহলে ফ্লিপকার্ট আপনার ইচ্ছা পূরণ করবে। কারণ এখানে চলছে Big Saving Days Sale, আর এই সেলে iPhone 13 অনেক ডিসকাউন্টে পাওয়া যাচ্ছে। শপিং সাইটটি ১৭% সস্তায় ফোনটি বিক্রি করছে। সাথে রয়েছে কিছু ব্যাঙ্ক অফার। আবার আপনার পুরানো ফোন এক্সচেঞ্জ করে অতিরিক্ত ডিসকাউন্ট পেতে পারেন।

iPhone 13 এর দাম ও অফার

অ্যাপল আইফোন ১৩-এর ১২৮ জিবি স্টোরেজ মডেলের দাম ভারতে ৬৯,৯৯০ টাকা। তবে ফ্লিপকার্ট সেলে এটি ৫৭,৯৯৯ টাকায় তালিকাভুক্ত। আবার এসবিআই-এর ক্রেডিট কার্ড দিয়ে পেমেন্টে ১০ শতাংশ অতিরিক্ত ছাড় মিলবে। শুধু তাই নয়, পুরানো ফোনের বিনিময়ে ২৮,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারও পাওয়া যাবে।

iPhone 13 এর স্পেসিফিকেশন

iPhone 13 ফোনে দেওয়া হয়েছে সিরামিক শিল্ড প্রোটেকশন সহ ৬.১ ইঞ্চি সুপার রেটিনা এক্সডিআর ডিসপ্লে। ফটোগ্রাফির জন্য ডিভাইসটির রিয়ার প্যানেলে রয়েছে ১২ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা এবং ১২ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর সহ ডুয়াল ক্যামেরা সেটআপ। সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য এই ডিভাইসটিতে ১২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা রয়েছে। আর পারফরম্যান্সের জন্য এতে পাওয়া যাবে এ১৫ বায়োনিক প্রসেসর এবং এর ব্যাটারি সহজেই সারাদিন চলে। 

iPhone 13 আপনার কি কেনা উচিত

iPhone 13 অ্যাপলের সর্বাধিক বিক্রিত আইফোন মডেলগুলির মধ্যে একটি এবং এর কারণ হল ডিভাইসটির পারফরম্যান্স। পারফরম্যান্সের দিক iPhone 13 নিয়ে কোনও অভিযোগ থাকার কথা নয়। দৈনন্দিন কাজের পাশাপাশি ফটোগ্রাফি এবং ভিডিও রেকর্ডিংয়ের মতো কাজেও এই ডিভাইসটি অতুলনীয়।