Vivo-র 5G ফোনে একদিনের অফার, দাম কমলো 5 হাজার টাকা, পাবেন 16 জিবি র‌্যাম

অ্যামাজন আজ একটি দুর্দান্ত ডিল নিয়ে হাজির হয়েছে। এই ডিলে আপনি ভিভোর স্মার্টফোন Vivo Y100 5G অনেক সস্তায় কিনতে পারবেন। এর ৮ জিবি র ্যাম…

অ্যামাজন আজ একটি দুর্দান্ত ডিল নিয়ে হাজির হয়েছে। এই ডিলে আপনি ভিভোর স্মার্টফোন Vivo Y100 5G অনেক সস্তায় কিনতে পারবেন। এর ৮ জিবি র ্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি ২৯,৯৯৯ টাকা। তবে আজকের ডিলে আপনি এই ফোনটি কিনতে পারবেন ২৪,৯৯৯ টাকায়। এছাড়া ব্যাঙ্ক অফারে এই ফোনটি আরও ১৫০০ টাকা পর্যন্ত সস্তায় কেনা যাবে। আবার এক্সচেঞ্জ অফার হিসেবে ২১,৮৫০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট মিলবে‌।

স্পেসিফিকেশন ও ফিচার

Vivo Y100 5G ফোনের সামনে দেখা যাবে ৬.৩৮ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে, যা ১৩০০ নিটস পিক ব্রাইটনেস ও ৯০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করে। এটি ৮ জিবি র ্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ সহ পাওয়া যাবে। আবার এতে ৮ জিবি এক্সটেন্ডেড র ্যাম সাপোর্ট করবে। হ্যান্ডসেটটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৯০০ প্রসেসর সহ এসেছে।

ফটোগ্রাফির জন্য Vivo Y100 5G ফোনের পিছনে এলইডি ফ্ল্যাশসহ তিনটি ক্যামেরা দেওয়া হয়েছে। এই ক্যামেরাগুলি হল ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সহ দুটি ২ মেগাপিক্সেল ক্যামেরা। অন্যদিকে ফোনের সামনে সেলফি তোলার জন্য পাওয়া যাবে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

ব্যাটারির কথা বললে ভিভো ওয়াই সিরিজের এই ডিভাইসে দেওয়া হয়েছে ৪৫০০ এমএএইচ ব্যাটারি। এই ব্যাটারি ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। ভিভো ওয়াই ১০০ ৫জি অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক ফানটাচ ওএস ১৩ এ কাস্টম স্কিনে চলে। ফোনটি মেটাল ব্ল্যাক, টোয়াইলাইট গোল্ড এবং প্যাসিফিক ব্লু, এই তিনটি কালারে পাওয়া যাবে।