চলতেই থাকবে, ৫১ ঘন্টা ব্যাটারি লাইফ সহ লঞ্চ হল Realme Buds Air 5 Pro

Realme 11 5G সিরিজের স্মার্টফোনের সাথে লঞ্চ হল Realme Buds Air 5 Pro ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারবাড। নতুন এই ইয়ারফোনটি Realme Buds Air 3 Pro-…

Realme 11 5G সিরিজের স্মার্টফোনের সাথে লঞ্চ হল Realme Buds Air 5 Pro ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারবাড। নতুন এই ইয়ারফোনটি Realme Buds Air 3 Pro- এর উত্তরসূরী হিসেবে এসেছে। এতে রয়েছে ডুয়েল ড্রাইভার এবং ৪০ জিবি পর্যন্ত অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন ফিচার। আর ইয়ারফোনটিতে এলএইচডিসি অডিও কোডেক ও হাই রেজোলিউশন অডিও সাপোর্ট করবে। চলুন দেখে নেওয়া যাক নতুন Realme Buds Air 5 Pro ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারবাডের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Realme Buds Air 5 Pro -এর দাম ও লভ্যতা

চীনে লঞ্চ হওয়া Realme Buds Air 5 Pro ইয়ারবাডের দাম ধার্য করা হয়েছে ৪৯৯ ইউয়ান (প্রায় ৫,৯১০ টাকা)। আগামী ৩১ মে থেকে এটি বাজারে কেনার জন্য উপলব্ধ হবে। বর্তমানে ইয়ারফোনটি প্রি অর্ডারের জন্য উপলব্ধ। আর এটি সানরাইজ সিটি এবং স্টেয়ারি নাইট ব্ল্যাক কালার অপশন পাওয়া যাবে।

Realme Buds Air 5 Pro এর স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত Realme Buds Air 5 Pro ইয়ারফোনটি ১১ এমএম মাইক্রো প্ল্যানার টুইটার সহ ডুয়েল ড্রাইভার সেটআপ সহ এসেছে। এতে অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন ফিচার সাপোর্ট করবে।

আর গেমিংয়ের জন্য ইয়ারফোনটিতে রয়েছে ৪০ এমএস সুপার লো ল্যাটেন্সি মোড। শুধু তাই নয়, অডিও ডিভাইসটিতে ব্লুটুথ ৫.৩ কানেক্টিভিটি উপলব্ধ। তদুপরি এটি এসবিসি, এলএইচডিসি অডিও কোডেক এবং হাই রেস অডিও সাপোর্ট সহ এসেছে।

শুধু তাই নয়, ৬টি মাইক যুক্ত এই হেয়ারেবলে কল চলাকালীন পাওয়া যাবে এআই ইএনসি নয়েজ ক্যান্সলেশন ফিচারের সুবিধা। আবার পূর্বসূরীর মত নতুন এই ইয়ারবাডটিকেও দুটি ডিভাইসের সঙ্গে একসঙ্গে যুক্ত করা সম্ভব। এমনকি টাচ কন্ট্রোল সাপোর্ট করায় কেবলমাত্র স্পর্শের মাধ্যমে ইয়ারফোনটিকে নিয়ন্ত্রণ করা যাবে। এছাড়া একে Realme Link অ্যাপের মাধ্যমে নিয়ন্ত্রিত করা যাবে।

এবার আসা যাক Realme Buds Air 5 Pro ইয়ারফোনটির ব্যাটারি প্রসঙ্গে। সংস্থার মতে, একবার চার্জে এটি ইএনসি ফিচার বন্ধ থাকলে চার্জিং কেস সমেত ৪০ ঘন্টা এবং এর প্রত্যেকটি ইয়ারবাড ১১ ঘণ্টা পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। আবার টাইপ সি পোর্টের মাধ্যমে এটি ফাস্ট চার্জিং সাপোর্ট সহ এসেছে। সর্বোপরি জল থেকে সুরক্ষা দেওয়ার জন্য ইয়ারফোনটিতে দেওয়া হয়েছে IPX5 রেটিং।