Vivo S17 সাপোর্ট করবে 80W ফাস্ট চার্জিং, থাকবে 50MP OIS ক্যামেরাও, লঞ্চের আগে প্রকাশ্যে খাস ফিচার

গত বছর ডিসেম্বরে ভিভো চীনে প্রিমিয়াম মিড-রেঞ্জ S16 সিরিজ লঞ্চ করেছে। লঞ্চের প্রায় ৫ মাস পরে, ব্র্যান্ডটি তাদের S-সিরিজের পরবর্তী স্মার্টফোনগুলি বাজারে আনার জন্য প্রস্তুতি…

গত বছর ডিসেম্বরে ভিভো চীনে প্রিমিয়াম মিড-রেঞ্জ S16 সিরিজ লঞ্চ করেছে। লঞ্চের প্রায় ৫ মাস পরে, ব্র্যান্ডটি তাদের S-সিরিজের পরবর্তী স্মার্টফোনগুলি বাজারে আনার জন্য প্রস্তুতি নিচ্ছে বলে জানা গেছে। গত বছরের মতো, এই সিরিজে তিনটি মডেল থাকবে বলে আশা করা হচ্ছে – Vivo S17e, S17 এবং S17 Pro। ইতিমধ্যেই, S17e গিকবেঞ্চ (Geekbench) বেঞ্চমার্কিং সাইটে স্পট করা গেছে। আর এখন, স্ট্যান্ডার্ড Vivo S17 তার ফাস্ট চার্জিং স্পেসিফিকেশন সহ চীনের 3C (CCC) সার্টিফিকেশন সাইটে উপস্থিত হয়েছে। আসুন এই সার্টিফিকেশন তালিকাটি থেকে ফোনটির বিষয়ে কি কি তথ্য উঠে এল, জেনে নেওয়া যাক।

Vivo S17 পেল 3C-এর অনুমোদন

V2283A মডেল নম্বর সহ ভিভো এস১৭ ফোনটি চায়না কম্পালসারি সার্টিফিকেশন (3C) ওয়েবসাইটে তালিকাভুক্ত হয়েছে। তালিকায় এর চার্জারটিকে V8037L0A0-CN/ V8037L0B0-CN / V8037L0D0-CN মডেল নম্বর সহ দেখা গেছে। লিস্টিংটি নিশ্চিত করে যে, চার্জারটি ১০ ওয়াট (৫ভি/২এ), ১৮ ওয়াট (৯ভি/২এ) এবং ৮০ ওয়াট (১১ভি/৭.৩এ) পাওয়ার আউটপুট প্রদান করতে সক্ষম। এটি নির্দেশ করে যে Vivo S17 সম্ভবত ৮০ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি সাপোর্ট করবে। প্রসঙ্গত, এর পূর্বসূরি ভিভো এস১৬ মডেলটি ৬৬ ওয়াট ফাস্ট চার্জিং অফার করে।

Vivo S17-এর সম্ভাব্য স্পেসিফিকেশন

পূর্ববর্তী লিক অনুযায়ী, ভিভো এস১৭-এ বিওই (BOE) দ্বারা নির্মিত ওলেড (OLED) কার্ভড এজ ডিসপ্লে থাকবে, যা ১.৫কে (1.5K) রেজোলিউশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে। মডেলটি স্ন্যাপড্রাগন এসএম৭৩২৫ দ্বারা চালিত হবে, যা স্ন্যাপড্রাগন ৭৭৮জি কিংবা স্ন্যাপড্রাগন ৭৮২জি চিপসেট হতে পারে।

ফটোগ্রাফির জন্য, Vivo S17-এর রিয়ার ক্যামেরা সেটআপে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সহ ৫০ মেগাপিক্সেলের সনি আইএমএক্স৭৬৬ভি প্রাইমারি ক্যামেরা এবং একটি ১২ মেগাপিক্সেল সনি আইএমএক্স৬৬৩ টেলিফটো ক্যামেরা অন্তর্ভুক্ত থাকবে। এগুলি ছাড়া, স্মার্টফোনটির অন্যান্য বিবরণ বর্তমানে অনুপলব্ধ, তবে এটি ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ, ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ – এর মতো একাধিক বিকল্পে আত্মপ্রকাশ করতে পারে।