Nord 3 স্মার্টফোনের সাথে ভারতে আসছে OnePlus Nord Buds 2R ইয়ারবাড

শীঘ্রই ভারতীয় বাজারে আত্মপ্রকাশ করতে চলেছে OnePlus Nord Buds 2R ইয়ারবাড। ইতিমধ্যেই শুরু হয়ে গেছে লঞ্চের প্রস্তুতি পর্ব। সম্প্রতি এই ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারবাডের লঞ্চের…

শীঘ্রই ভারতীয় বাজারে আত্মপ্রকাশ করতে চলেছে OnePlus Nord Buds 2R ইয়ারবাড। ইতিমধ্যেই শুরু হয়ে গেছে লঞ্চের প্রস্তুতি পর্ব। সম্প্রতি এই ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারবাডের লঞ্চের টাইমলাইন ফাঁস করেছেন জনপ্রিয় টিপস্টার মুকুল শর্মা। চলুন দেখে নেওয়া যাক OnePlus Nord Buds 2R ইয়ারবাড সম্পর্কিত কি তথ্য সামনে আসলো।

OnePlus Nord Buds 2R ইয়ারফোন হবে Nord Buds 2 এর কাট ডাউন ভার্সন

কিছুদিন আগেই OnePlus Nord Buds 2R ইয়ারফোনকে এসআইআরআইএম -এর ডেটাবেসে দেখা গিয়েছিল এবং শোনা গিয়েছিল যে এর উৎপাদন শুরু হয়ে গিয়েছে। রিপোর্ট অনুযায়ী এতে পূর্বসূরি Nord Buds 2 ইয়ারফোনের মতো ফিচার থাকবে না এবং Nord Buds 2R ইয়ারবাড হবে Nord Buds 2 ইয়ারফোনের কাট ডাউন ভার্সন। এখানে জানিয়ে রাখি, Nord Buds 2 ইয়ারফোনে রয়েছে অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন ফিচার, ব্লুটুথ ৫.৩, ডলবি অ্যাটমস সাপোর্ট এবং ৩৬ ঘন্টার দীর্ঘ ব্যাটারি লাইফ।

সেদিক থেকে দেখতে গেলে, আপকামিং OnePlus Nord Buds 2R ইয়ারফোনটি যেহেতু সাশ্রয়ী মূল্যে আসতে পারে, সেহেতু বলাই বাহুল্য এতে পূর্বসূরীর মত সব ফিচার থাকবে না। আগের রিপোর্ট অনুযায়ী, আসন্ন ইয়ারবাডে এএনসি ফিচারটি থাকবে না।

অন্যদিকে, টিপ্সটার মুকুল শর্মা আসন্ন OnePlus Nord Buds 2R ইয়ারবাডের ভারতে লঞ্চের টাইমলাইন সামনে এনেছেন। যদিও আমরা ইতিমধ্যেই জেনে গেছি যে, Nord 3 স্মার্টফোনের সাথে লঞ্চ হতে চলেছে ওয়ানপ্লাসের নতুন এই ইয়ারফোনটি। টিপস্টার এবার এই তথ্যটির ওপর শীলমোহর বসালেন।

কিন্তু দুঃখের বিষয়, টিপস্টার আপকামিং ইয়ারফোনটির নির্দিষ্ট লঞ্চের দিনক্ষণ কিংবা এতে কি ফিচার ও স্পেসিফিকেশন থাকবে তা জানাননি। তাই আপকামিং OnePlus Nord Buds 2R ইয়ারফোনের পুঙ্খানুপুঙ্খ তথ্য এখনো অস্পষ্ট। তবে আশা করা যায় খুব শীঘ্রই ইয়ারফোনটি সম্পর্কে সমস্ত তথ্য আমাদের সামনে আসবে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন