Vivo S17e: চমকে ভরা ভিভোর নতুন ফোন, কোম্পানির ভুলে পুরো স্পেসিফিকেশন-দাম ফাঁস

ভিভো (Vivo) শীঘ্রই চীনে S17 সিরিজের লঞ্চ করতে চলেছে। এই লাইনআপে অন্তর্ভুক্ত স্ট্যান্ডার্ড S17, S17 এবং S17e একাধিক সার্টিফিকেশন সাইটের অনুমোদন লাভ করেছে। S17e মডেলটি…

ভিভো (Vivo) শীঘ্রই চীনে S17 সিরিজের লঞ্চ করতে চলেছে। এই লাইনআপে অন্তর্ভুক্ত স্ট্যান্ডার্ড S17, S17 এবং S17e একাধিক সার্টিফিকেশন সাইটের অনুমোদন লাভ করেছে। S17e মডেলটি ইতিমধ্যেই গিকবেঞ্চ (Geekbench), ৩সি (3C) এবং গুগল প্লে (Google Play) সাপোর্টেড ডিভাইসের তালিকায় দেখা গেছে। আর অফিসিয়াল লঞ্চের আগেই এখন ফোনটি ভুলবশত মূল স্পেসিফিকেশন এবং মূল্য সহ ভিভোর অফিসিয়াল ওয়েবসাইটে তালিকাভুক্ত হয়েছে (বর্তমানে ডিলিট করা হয়েছে)। তালিকাটি এক নির্ভরযোগ্য চীনা টিপস্টার স্পট করেছেন এবং সমস্ত তথ্য সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন।

লঞ্চের আগেই Vivo S17e হাজির অফিসিয়াল ওয়েবসাইটে

টিপস্টার ডিজিট্যাল চ্যাট স্টেশন ভিভো এস১৭ই-এর অফিসিয়াল লিস্টিংটি কোম্পানির ওয়েবসাইটে দেখতে পেয়েছেন। ভুলবশত আপলোড হলেও এখন এটিকে ডিলিট করে ফেলা হয়েছে। তবে টিপস্টার তার পোস্টে ভিভো এস১৭ই-এর একটি স্ক্রিনশটের সাথে সম্পূর্ণ স্পেসিফিকেশন প্রকাশ করেছেন।

এতে ৬.৭৮ ইঞ্চির ওলেড (OLED) ডিসপ্লে রয়েছে, যা ফুলএইচডি+ রেজোলিউশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে৷ ফোনটির ছবিটি প্রকাশ করেছে যে, এতে একটি কার্ভড স্ক্রিন এবং একটি কেন্দ্রীভূত পাঞ্চ-হোল কাটআউট থাকবে। ফটোগ্রাফির জন্য, ভিভো এস১৭ই-তে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরার সাথে একটি ২ মেগাপিক্সেলের সেকেন্ডারি লেন্স যুক্ত থাকবে বলেও জানা গেছে।

ডিজিট্যাল চ্যাট স্টেশন এও জনিয়েছেন যে, Vivo S17e মিডিয়াটেক ডাইমেনসিটি ৭২০০ চিপসেট দ্বারা চালিত হবে। ফোনটিতে তিনটি র‍্যাম এবং স্টোরেজ কনফিগারেশন থাকবে, এগুলি হল ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ, ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ।

আর ফোনটিকে চালু রাখার জন্য, এতে ৮০ ওয়াট চার্জিং সাপোর্ট সহ ৪,৬০০ এমএএইচ ব্যাটারি ইউনিট ব্যবহার করা হবে বলে জানা গেছে। দামের ক্ষেত্রে, অফিসিয়াল ওয়েবসাইটে আসন্ন Vivo S17e-এর লিস্টিংটি প্রকাশ করেছে যে, এটি ২,৪৯৯ রেনমিনবি (প্রায় ২৯,৫৫০ টাকা) মূল্যে চীনের মার্কেটে পাওয়া যাবে। মূল্যটি বেস স্টোরেজ কনফিগারেশনের জন্য বলে মনে করা হচ্ছে।