ব্রেকিং নিউজ! Interceptor Bear 650 নামে নতুন মোটরসাইকেল আনছে Royal Enfield

ভারতের অন্যতম রেট্রো মোটরবাইক নির্মাতা রয়্যাল এনফিল্ড (Royal Enfield) যে ৬৫০ সিসির একাধিক টু-হুইলার তৈরিতে হাত লাগিয়েছে, সে খবর ইতিমধ্যেই সর্বসমক্ষে এসেছে। যার মধ্যে আছে…

ভারতের অন্যতম রেট্রো মোটরবাইক নির্মাতা রয়্যাল এনফিল্ড (Royal Enfield) যে ৬৫০ সিসির একাধিক টু-হুইলার তৈরিতে হাত লাগিয়েছে, সে খবর ইতিমধ্যেই সর্বসমক্ষে এসেছে। যার মধ্যে আছে – Shotgun 650, Continental GT 650-এর ফেয়ার্ড ভার্সন এবং Interceptor 650-এর উপর ভিত্তি করে একটি স্ক্র্যাম্বলার মোটরসাইকেল। সম্প্রতি সংস্থাটি ‘Interceptor Bear 650’ নামের জন্য ট্রেডমার্ক দায়ের করেছে। যা সংস্থার আসন্ন মোটরসাইকেলগুলির মধ্যে একটির সম্ভাব্য নাম হতে পারে বলে জল্পনা দানা বেঁধেছে।

Interceptor Bear 650 নামে স্ক্র্যাম্বলার বাইক আনছে Royal Enfield

রয়্যাল এনফিল্ডের Scrambler 650 মডেলটির নাম Interceptor Bear 650 রাখা হতে পারে বলে শোনা যাচ্ছে। স্ক্র্যাম্বলার মোটরসাইকেলটির ফাঁস হওয়া ছবিতে ডিজাইনের নিরিখে Interceptor 650-এর মিল থাকতে দেখা গেছে। রেট্রো লুক ফুটিয়ে তুলতে বাইকটিতে দেওয়া হয়েছে, গোলাকৃতি হেডল্যাম্প, রিয়ারভিউ মিরর, টেল লাইট এবং টার্ন ইন্ডিকেটর।

Royal Enfield Interceptor Bear 650 Scrambler-এ নি রিসেস সহ একটি টিয়ার ড্রপ আকৃতির ফুয়েল ট্যাঙ্কের দেখা মিলেছে। এতে উপস্থিত এলইডি হেডলাইটটি Super Meteor 650 থেকে নেওয়া হয়েছে। ছোট ফ্লাই স্ক্রিনের পাশাপাশি হেডলাইট গ্রিলও আছে, যা অপশনাল হিসেবে বেছে নেওয়া যাবে বলে মনে করা হচ্ছে। এছাড়া মোটরসাইকেলটি একটি সিঙ্গেল পড ইন্সট্রুমেন্ট কনসোল সহ হাজির হতে পারে।

Royal Enfield Scrambler-এ একটি ৬৪৮ সিসি প্যারালাল ইঞ্জিন দেওয়া হতে পারে বলে আশা করা হচ্ছে। যা থেকে ৪৭ হর্সপাওয়ার এবং ৫২ এনএম টর্ক উৎপন্ন হবে। এতে বৈশিষ্ট্য হিসেবে টু-ইন-ওয়ান এগজস্ট সিস্টেম, ইনভার্টেড ফর্ক ও টুইন রিয়ার শক অ্যাবজর্বারের দেখা মিলবে। ডুয়েল চ্যানেল এবিএস সহ দু’চাকায় ডিস্ক ব্রেক সহ আসবে বাইকটি। স্পোক হুইলের সাথে এতে থাকবে টিউবযুক্ত টায়ার।