Vivo V29e 5G: 64MP ক্যামেরা ও 80W ফাস্ট চার্জিং প্রযুক্তি ভিভোর নয়া ফোনে, জুনেই লঞ্চ

ভিভো বর্তমানে ভারতীয় গ্রাহকদের জন্য Vivo V29 নামে একটি নতুন সিরিজের স্মার্টফোনের পর কাজ করছে। এই লাইনআপের অধীনে Vivo V29 Lite 5G, V29e 5G, V29…

ভিভো বর্তমানে ভারতীয় গ্রাহকদের জন্য Vivo V29 নামে একটি নতুন সিরিজের স্মার্টফোনের পর কাজ করছে। এই লাইনআপের অধীনে Vivo V29 Lite 5G, V29e 5G, V29 5G এবং V29 Pro 5G সহ বেশ কয়েকটি মডেল বাজারে পা রাখতে পারে। লঞ্চের আগেই অবশ্য ফোনগুলির মধ্যে Vivo V29e 5G এর স্পেসিফিকেশন এবং লঞ্চের সময়সীমা প্রকাশ্যে এসেছে।

ফাঁস হল Vivo V29e 5G-এর স্পেসিফিকেশন এবং লঞ্চের সময়সীমা

প্রাইসবাবার রিপোর্ট অনুযায়ী, ভিভো ভি২৯ই ৫জি-এর গ্লোবাল ভার্সনের মডেল নম্বর হবে V2304। ইতিমধ্যেই সূত্র মারফত জানা গেছে যে, উল্লিখিত মডেলটির পাশাপাশি ভিভো ভি২৯ সিরিজে ভিভো ভি২৯ লাইট ৫জি ( মডেল নম্বর V2244), স্ট্যান্ডার্ড ভি২৯ ৫জি এবং ভি২৯ প্রো ৫জি অন্তর্ভুক্ত থাকবে৷ এছাড়াও, দাবি করা হয়েছে যে ভিভো ভি২৯ই ৫জি-তে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০০-সিরিজের চিপসেট ব্যবহার করা হবে। ডিভাইসটি ৮ জিবি / ১২ জিবি র‍্যাম ভ্যারিয়েন্টে আসবে এবং এই দুটি মডেলই ২৫৬ জিবি ইন-বিল্ট স্টোরেজ অফার করবে।

পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে, ভিভো ভি২৯ই ৫জি সম্ভবত ৪,৬০০ এমএএইচ ব্যাটারির সাথে আসবে যা ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। প্রাইসবাবা উল্লেখ করেছে যে, ভি২৯ই ৫জি-তে ৬৪ মেগাপিক্সেলের প্রাথমিক ক্যামেরা উপস্থিত থাকবে। আগামী জুন মাসে ভিভো ভি২৯ই ৫জি মার্কেটে লঞ্চ করা হবে বলে দাবি করা হয়েছে। ফোনটি ব্ল্যাক, গোল্ড এবং ব্লু-এর মতো তিনটি শেডে বিশ্ববাজারে উপলব্ধ হতে পারে।

উল্লেখ্য, V29 সিরিজে অন্তর্ভুক্ত Vivo V29 Lite 5G মডেলটিকে ইতিমধ্যেই সিঙ্গাপুরের আইএমডিএ (IMDA) সার্টিফিকেশন এবং গুগল প্লে কনসোল (Google Play Console)-এ দেখা গেছে। এতে Snapdragon 695 চিপসেট থাকবে বলে আশা করা হচ্ছে। আর, টপ-এন্ড Vivo V29 Pro সম্ভবত ডাইমেনসিটি ৮২০০ চিপসেট দ্বারা চালিত আসন্ন Vivo S17 Pro-এর একটি রিব্র্যান্ডেড ভার্সন হতে পারে, যা চীনে ৩০ মে লঞ্চ হবে বলে শোনা যাচ্ছে।