স্মার্টওয়াচের বাজারে ঝড় তুললে লঞ্চ হল boAt Storm Connect Plus, দাম ২ হাজার টাকার কম

দেশীয় সংস্থা boAt ভারতীয় বাজারে নিয়ে আসলো তাদের নতুন স্মার্টওয়াচ, যার নাম boAt Storm Connect Plus। সাশ্রয়ী মূল্যের এই ঘড়িটিতে রয়েছে ব্লুটুথ কলিং ফিচারের সাথে…

দেশীয় সংস্থা boAt ভারতীয় বাজারে নিয়ে আসলো তাদের নতুন স্মার্টওয়াচ, যার নাম boAt Storm Connect Plus। সাশ্রয়ী মূল্যের এই ঘড়িটিতে রয়েছে ব্লুটুথ কলিং ফিচারের সাথে ইএনএক্স এআই নয়েজ ক্যান্সলেশন ফিচার, একাধিক হেলথ সেন্সর এবং স্পোর্টস মোড। চলুন একনজরে দেখে নেওয়া যাক নতুন boAt Storm Connect Plus স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

boAt Storm Connect Plus-এর দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে boAt Storm Connect Plus স্মার্টওয়াচের দাম রাখা হয়েছে ১,৭৯৯ টাকা। এটি ব্ল্যাক, কুল গ্রে, ডিপ ব্লু এবং মেরুন, এই চারটি কালার অপশনে এসেছে। সংস্থার নিজস্ব ওয়েবসাইট ছাড়া ই-কমার্স সাইট ফ্লিপকার্ট থেকে কিনতে পাওয়া যাচ্ছে নতুন এই ঘড়ি।

boAt Storm Connect Plus-এর স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত boAt Storm Connect Plus স্মার্টওয়াচটি ১.৯১ ইঞ্চি এইচডি ডিসপ্লের সাথে এসেছে, যার স্ক্রিন টু বডি রেশিও ৯০% এবং এর ওপরে রয়েছে ২.৫ডি কার্ভড গ্লাসের আচ্ছাদন। আর ঘড়িটিকে একটি প্রিমিয়াম লুক দেওয়ার জন্য বর্গাকার ডিসপ্লের চারধারে থাকছে মেটাল ফ্রেম। শুধু তাই নয়, ওয়্যারেবলটির ডিসপ্লে ৫৫০ নিট উজ্জ্বলতা অফার করতে সক্ষম।

অন্যদিকে, নয়া এই স্মার্টওয়াচে ব্লুটুথ ফিচার সাপোর্ট করবে। এর জন্য এতে রয়েছে ব্লুটুথ ৫.৩ কানেক্টিভিটি। তার সঙ্গে থাকছে ইএনএক্স অ্যালগরিদম যুক্ত এআই নয়েজ ক্যান্সলেশন সহ মাইক্রোফোন।

আবার ঘড়িটিতে পাওয়া যাবে ১০০টিরও বেশি ক্লাউড বেস ওয়াচফেস এবং স্পোর্টস মোড। এখানেই শেষ নয়! হেলথ ফিচার হিসেবে ঘড়িটিতে হার্ট রেট মনিটর, ব্লাড অক্সিজেন লেভেল মনিটর উপলব্ধ।

এবার আসা যাক, boAt Storm Connect Plus স্মার্টওয়াচের ব্যাটারি প্রসঙ্গে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে দেওয়া হয়েছে ৩০০ এমএএইচ ব্যাটারি। সংস্থার মতে, একবার চার্জে ঘড়িটি ১০ দিন পর্যন্ত টানা ব্যাটারি ব্যাকআপ দিতে সক্ষম। তাছাড়া ঘড়িটির নজরকড়া বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে, স্মার্ট অ্যালার্ট, হিন্দি এবং ইংলিশ ল্যাঙ্গুয়েজ সাপোর্ট, বিল্ট-ইন স্পিকার ইত্যাদি। সর্বোপরি জল ও ধুলো থেকে সুরক্ষা দেওয়ার জন্য এতে দেওয়া হয়েছে IP68 রেটিং।